মৈশাদীতে ভিজিএফ কার্ডের চাল বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদে সুষ্ঠুভাবে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে।

বুধবার দুুপুর ১টায় মৈশাদী ইউপি চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ইউনিয়নের সকল কার্ডধারীদের মাঝে এ চাল বিতরন করেন।

এ সময় তিনি বলেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে মা ইলিশ রক্ষা করতে হবে। মা ইলিশ রক্ষার অভায়াশ্রমের সময় যাতে মৈশাদীতে কোন জেলে নদীতে জাল না পেলতে পারে সে দিকে খেয়াল রাখতে হবে। বর্তমান সরকার গরীব অসহায় ও দুস্থ্যদের কথা চিন্তা করে ভজিএফের মাধ্যমে গরীবদের মাঝে মাসিক ৩০ কেজি করে চাল বিতরন করছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার।

তিনি বলেন, অভায়াশ্রমের সময় যদি কোন জেলেকে হাতে নাতে আটক হয়, তাহলে তার বিরুদ্ধে প্রশাসনিক ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ নদীর পাড়ে পাড়ে অবস্থান নিয়ে অভায়াশ্রম সফল করতে সরকারকে সহযোগীতা করবে। মৈশাদীর ইউনিয়নের একটি সুনার রয়েছে, এ সুনাম যাতে নষ্ট না হয়, সে জন্য জেলেদের অভায়াশ্রমের সময় মাছ নিধন থেকে বিরত থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আবু বকর মানিক ১নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. হাকিম গাজী, ২নং ওয়ার্ড ইউপি মেম্বার কালাম বেপারী, ৩নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. বজলুল গনি জিলন, ৪নং ওয়ার্ড ইউপি মেম্বার মোশারফ হোসেন, ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. সেলিম বেপারী, ৬নং ওয়ার্ড ইউপি মেম্বা মো. দেলোয়ার হোসেন, ৭নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. বারেক খান, ৮নং ওয়ার্ড ইউপি মেম্বার আবুল হোসেন খান, মনা, ৯নং ওয়াড মেম্বার ফারুক সরকার, সংরক্ষিত মহিলা সদস্য জাহেদা বেগম, সাহিদা বেগম, শিল্পী আক্তার, ইউনিয়ন তথ্য সেবার কেন্দ্র পরিচালক মো. কাউছার আলম বিলাস, জেসমিন আক্তার।

একই রকম খবর

Leave a Comment