মডেল থানা পুলিশের অভিযানে চাঁদপুরে ইয়াবাসহ আটক ২

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে একাধিক মামলার আসামীসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর বুধবার গভীর রাতে শহরের স্ট্যান্ড রোডস্থ ৫ নং খেয়াঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার উপরামপুর গ্রামের শাহালম মুন্সির ছেলে শাহাদত মুন্সি (২৫), এবং সদর উপজেলার পশ্চিম কল্যানদী গ্রামের আমিন খানের ছেলে সালাউদ্দিন খান (৩০)। এসময় আটকদের কাছ থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, থানার উপ পরিদর্শক মো. রাসেদুজ্জামানের নেতৃত্বে এএসআই আবু হানিফ ও আব্দুল হালিমসহ একটি টিম বুধবার গভীর রাতে শহরের স্ট্যান্ড রোডস্থ ৫ নং খেয়াঘাট এলাকা অভিযান চালায়। এসময় ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহাদত মুন্সি ও সালাউদ্দিন খানকে গ্রেফতার করে।

পুলিশ আরো জানায়, অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদ বাট নামে অপর এক আসামি পালিয়ে যায়। আটক শাহাদাত মুন্সি শহরের মাদ্রাসা রোড়ে বাসা বাড়া থেকে মাদক বিক্রি করতো। তার বিরুদ্ধে ৪/৫টি মাদক মামলা রয়েছে। এছাড়াও এই অভিযানে গেফরতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হবে বলে জানায় পুলিশ।

একই রকম খবর