মতলবে আপত্তিকর অবস্থায় ছেলে মেয়ে আটক

মতলব দক্ষিণ প্রতিনিধি: মতলব পৌরসভার ৪ নং ওয়ার্ডের নিলক্ষী আশ্রয় কেন্দ্রে আপত্তিকর অবস্থায় ছেলে ও মেয়ে আটক করেছে এলাকাবাসী।

গত ৬ এপ্রিল সকাল সারে ১০টায় আশ্রয় কেন্দ্রে একটি কক্ষে আপত্তিকর অবস্থায় তাদের আটক করে এলাকাবাসী
পরে তাদের অভিবাবকদের মাধ্যমে ছেড়ে দেওয়া হয় ।

জানাযায় ৫ নং ওয়ার্ডের মুনছরদী গাজীবাড়ীর আবু বক্কর ছিদ্দিকের ছেলে ওমর ফারুক রাব্বির সাথে শ্রীর্বদী গ্রামের দিনমুজুর মাসুদ হোসেনের মেয়ের সাথে দির্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল । প্রেমিকের ডাকে সারা দিয়ে দেখা করতে আসলে রাব্বি তাকে আশ্রয় কেন্দ্রে নিয়ে যায় রাব্বি । এর পর তাদেরকে আটক করে এলাকাবাসী ।

পরে ওই মেয়ে বিয়ের দাবিতে ছেলের বাড়ীতে গিয়ে অবস্থান নেয় । এর পরপরই ছেলের পরিবার তাদের বাড়ী থেকে পালিয়ে যায় । বিষয়টি জানাযানি হলে এলাকার গন্যমান্য ব্যাক্তিরা বিষয়টি সমাধান করে দেবে বলে জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তিরা জানান মেয়ে পিতা অসহায় হওয়ায় একটি মহল মোটা অংকের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দিতে চাইছে।

এ ঘটনায় মোবাইল ফোনে প্রেমিক ওমর ফারুক রাব্বি জানান যা রটানো হয়েছে তা সত্যি নয় আমি ওর সাথে কথা বলতে গিয়েছিলাম । ওরা আমার বিরোদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে ।

এ বিষয়ে কাউন্সিলর আর্নিছুর রহমান আনু বলেন গত কাল সন্ধায় আমি লোকমুখে ঘটনাটি শুনেছি যারা আটক করেছে তারাই সমাধান করে দিয়েছে ।

 

একই রকম খবর