মতলবে নবাগত ম্যাধমিক শিক্ষা অফিসারের বরণ অনুষ্ঠান

সমির ভট্টাচার্য্য : মতলবে শিক্ষা পরিবারের আয়োজনে মতলব দক্ষিণ উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ আলী রেজা আশরাফীর যোগদান উপলক্ষে বরণ অনুষ্ঠান ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয় ।

শুরুতেই নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফিকে ফুল দিয়ে বরণ করে নেন উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দরা ।

গত ১৬ নভেম্বর বুধবার বিকাল ৩টায় মতলব দক্ষিণ উপজেলার ম্যাধমিক শিক্ষা অফিস কার্যালয়ে মতলব পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির হোসেনের সভাপতিত্বে ও দিঘলদী এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন খানের সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফী ।

উপজেলা একাডেমি সুপারভাইজার আছিয়া আক্তার, আইসিটি পোগ্রামার পার্থ বড়ুয়া, রয়মনেন নেছে মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক মাহবুর রহমান, নারায়নপুর ডিগ্রী কলেজর অধ্যক্ষ রুহুল আমিন , মুন্সির হাট কলেজের সহকারী অধ্যক্ষ জসিমউদদীন মৃধা, ঘোাড়াদারী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার আলমগীর হোসেন , মতলব জগবন্ধু বিশ্বনাথ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক , নওগাঁর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক শিব্বির আহম্মেদ প্রমুখ । এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিন উপজেলার সকল কলেজ ও উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক শিক্ষিকা বৃন্দরা।

এ সময় নবাগত শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফী বলেন মতলব দক্ষিন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে আমি নিরোলস ভাবে কাজ করব । আপনাদের সকলের সহযোগিতা কামনা করেন ।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন নওগাঁও দাখিল মদ্রাসার প্রভাষক মোঃ জহিরুল ইসলাম ও গীতা পাঠ করেন বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোকনচন্দ্র শীল ।

একই রকম খবর