মতলব উত্তরে ছাত্রী শ্লীলতাহানির ঘটনায় শিক্ষক লোকমান বরখাস্ত

নাঈম মিয়াজী : মতলব উত্তর উপজেলার শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক লোকমান হোসেন সপ্তম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে।

৯ এপ্রিল শনিবার দুপুরে শিকারী কান্দি আকবরীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এ সিদ্ধান্ত নেন। পাশাপাশি ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঐ তদন্ত কমিটি ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ ওবায়দ উল্লাহ বলেন,গত ৭ এপ্রিল বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রী বিদ্যালয়ে যায়।পানি পানের জন্য টিউবওয়েলে গেলে ছাত্রীকে ধর্মীয় শিক্ষক লোকমান হোসেন ডেকে রুমে নিয়ে যায়।পরে তার হাত ধরে টানাটানি করে এবং দস্তাদস্তি করে।

পরে ঐ ছাত্রী ডাক চিৎকার করলে তার বান্ধবী এসে রক্ষা করে। পরে ছাত্রী তার অভিভাবকদের কাছে বিষয়টি জানালে তারা ধর্মীয় শিক্ষক লোকমান হোসেন কর্তৃক ছাত্রী শ্লীলতাহানির বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সভাপতির কাছে লিখিত অভিযোগ করেন।সেই অভিযোগের ভিত্তিতে ম্যানেজিং কমিটির সকল সদস্য ও এলাকার গন্যমানয় ব্যাক্তিদের নিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাছাড়া ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঐ কমিটি ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে হবে।

এলাকাবাসী ও অভিভাবকদের দাবী অভিযুক্ত ধর্মীয় শিক্ষক লোকমান হোসেন যেন আর কোনদিন এই বিদ্যালয়ে প্রবেশ করতে না পারে। যদি কোন অসাদুপায় অবলম্বন করে পুনরায় বিদ্যালয়ে আসে তাহলে এ এলাকার কোন ছাত্র/ছাত্রী আর এ বিদ্যালয়ে পড়াশোনা করতে পাঠাবেনা।

উল্লেখ্য গত ৭ এপ্রিল বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক লোকমান হোসেন কর্তৃক সপ্তম শ্রেণীর ছাত্রী শ্লীলতাহানির ঘটনা ঘটেছে।

 

 

একই রকম খবর