মতলব উত্তরে রাস্তার ইট খুলে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বারহাতিয়া গ্রামের একটি রাস্তা থেকে ইট খুলে নেওয়ার প্রতিবাদে এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দের নামে অশালীন মন্তব্য করায় ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল মিছিল করেছে এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে লুধুয়া প্রধান সড়কে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় এলাকার শত শত নারী পুরুষ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

এসময় বক্তারা বলেন, বিনা অনুমতিতে জনগণের চলাচলের বিঘ্ন ঘটিয়ে রাস্তার ইট খুলে নেওয়া অন্যায়। এটি একটি রাষ্ট্রদ্রোহী অপরাধের সামিল। তাই আমরা এই অন্যায় কাজের শান্তি দাবী করছি। বক্তারা আরও বলেন, জনপ্রতিনিধির কাছে জনগনের ও সরকারের সম্পদ রক্ষিত থাকবে। কিন্তু চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী আত্মসাৎ করার চেষ্টা করছে। তার কাছে উন্নয়ন কাজও নিরাপদ নেই। আমরা এই অপকর্মের বিচার চাই। বক্তারা বলেন, আওয়ামীলীগের নেতৃবৃন্দের নামে যে অশালীন মন্তব্য করেছে তা, মোটেই ঠিক করেনি। কারো ব্যক্তি অপরাধের দায়ভার দল নিবে না। তাই সবাই নিজের থেকে সাবধান হয়ে যাওয়া উচিৎ।

মিছিলে বিভিন্ন স্লোগান তোলেন বিক্ষোভ মিছিলকারীরা। এতে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সহ-সভাপতি নুরুল ইসলাম পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধানসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ওই রাস্থা থেকে ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী কর্তৃক খুলে নেওয়া প্রায় ৭০ হাজার ইট জব্দ করেছে উপজেলা প্রশাসন। পরে গত ১৯ নভেম্বর ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মতলব উত্তর থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

একই রকম খবর