মতলব উত্তরে শিশুকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব উত্তরে এক শিশুকে ধর্ষণের চেষ্টায় থানায় অভিযোগ হয়েছে। মামলা সূত্রে জানা যায়, ১ আগস্ট উপজেলার রাঢ়ীকান্দি গ্রামের টেক্সার সংলগ্ন মেজবা ডাক্তারের বাগানে সকাল ৬টার সময় মসজিদে পড়তে যাওয়ার পথে একই গ্রামের আবুল হোসেন সরকারের ছেলে অটো চালক খোরশেদ (৩৫) জোড় করে একই গ্রামের ১১ বছরের একটি মেয়েকে টেনে জংগলের ভিতর নিয়ে যায়।

পরে মেয়েটির জামা কাপর খোলার চেষ্টা করে, খুলতে না পেরে জামা কাপর ছিড়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি চিৎকার করে। সকাল বেলা বেয়াম করার সময় কিছু মহিলা চিৎকার শুনে এগিয়ে আসে। তাদের দেখে খোরশেদ পালিয়ে যায়। পরে তারা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

জানা যায়,স্থানীয় শালিশগন ঘটনাটির মিমাংসা করতে চাইলে ভুক্তভোগীর পরিবার মতলব উত্তর থানায় খোরশেদকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর জেঠাতো ভাই নাজমুল হোসেন বলেন, নরপিচাশ খোরশেদ যে ঘটনা ঘটিয়েছে তা অমানুষের কাজ করছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধা ও আস্থাশীল। আমরা চাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচার চাই।

এ বিষয়ে মতলব উত্তর থানায় এসআই মোবারক হোসেন বলেন, অভিযোগের পর ঘটনাস্থলে যাই। আসামি খোরশেদ পলাতক রয়েছ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের চেষ্টায় মামলা করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। পাশাপাশি আসামিকে ধরার চেষ্টাও করছি।

আলামত পরিক্ষার জন্য শিশুটিকে পুলিশ হেফাজতে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

একই রকম খবর