মতলব উত্তর উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা

নাঈম মিয়াজী : মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার সুজাতপুরস্থ পার্টি অফিসে এই সভা আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, শহীদ উল্লা প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক সেলিম সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মনোয়ারুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর মো. আদেল, সহ-প্রচার সম্পাদক আ. ছাত্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য বাবু রাধেশ্যাম সাহা, গোলাম মোস্তফা সরকার, লিয়াকত আলী, আমান উল্লাহ প্রমুখ।

আগামী দিনগুলোতে দলকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তোলতে ও সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করা হবে বলে সভায় আলোচনা করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ আরও সুসংগঠিত করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাথে মতবিনিময় করার পর সদস্য সংগ্রহ, সকল ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে প্রস্তুতি নেওয়া হবে ও দলের কার্যক্রম গতিশীল করার ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে বলে জানান সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস।

একই রকম খবর