মতলব উত্তর থানা পরিদর্শন করলেন চাঁদপুর জেলা প্রশাসক

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর থানা পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে তিনি থানা পরিদর্শনে আসেন।

থানা পুলিশ জানায়, নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে তিনি এ পরিদর্শন করেন।

এসময় মতলব উত্তর থানা পুলিশের পক্ষ হতে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তিনি থানা বিভিন্ন দিক পরিদর্শন ও থানার রক্ষিত পরিদর্শন রেজিস্টারে মন্তব্য করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, পুলিশ ও জনতা একসাথে আইনশৃংখলা রক্ষা করবে। একটি থানাকে জঙ্গিবাদ প্রতিরোধে এবং মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ে তুলতে থানার পুলিশ এবং জনতা একসাথে কাজ করতে হবে।

পুলিশের প্রতি জনগণের আস্থা অর্জন করতে হবে। তাহলেই জনগণ পুলিশকে সাহায্য করবে। আমরা শান্তি চাই, বিশৃংখলা চাই না। জনগণের নাগালে সেবা এগিয়ে দিতে আমরা বদ্ধপরিকর। জনবান্ধব পুলিশ হয়ে দায়িত্ব পালন করে থানায় গিয়ে কেউ যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল হাসান, মতলব উত্তর থানার অফিসার ইনর্চাজ মো. মহিউদ্দিন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন, সেকেন্ড অফিসার (এসআই) আবু হানিফ।

 

একই রকম খবর