মতলব দক্ষিণে ইউপি সদস্যকে হত্যার হুমকি: থানায় জিডি

সমির ভট্টাচার্য্যঃ খুনের অভিযোগে জীবনের নিরাপত্তা চেয়ে মতলব দক্ষিণ উপজেলার ৫ নম্বর উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য কামাল গাজী মতলব দক্ষিণ থানায় একটি জিডি করেছেন। আজ সোমবার দুপুরে তিনি জিডিটি করেন।

অভিযুক্ত ব্যক্তি হচ্ছেন মো. রফিকুল ইসলাম। কামাল গাজী অভিযোগ করেন, তিনি ও মো. রফিকুল ইসলাম উপজেলার বহরী এলাকার বাসিন্দা।

তাঁরা একে অপরের পূর্ব পরিচিত। ওই ব্যক্তির সঙ্গে তাঁর (কামাল) আর্থিক লেনদেনের বিষয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধকে কেন্দ্র করে ওই ব্যক্তি প্রতিনিয়ত তাঁকে নানা ভাবে হুমকি-ধামকি দিচ্ছেন এবং তাঁর বড় ধরণের ক্ষতিসাধন করার চেষ্টা করছেন। এতে সামাজিকভাবে তিনি হেয় প্রতিপন্ন হচ্ছেন।

এ ছাড়া ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) তাঁর (কামাল) একটি ভিডিও ভাইরাল করেন। এতে তাঁর সামাজিক মর্যাদা ক্ষুন্ন হয়। ওই ব্যক্তি গত কয়েক দিন ধরে তাঁকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাসহ বিভিন্নভাবে প্রাণনাশেরও হুমকি দিচ্ছেন।

ইউপি সদস্য আরও অভিযোগ করেন, গত শনিবার সন্ধ্যা সাতটায় ওই ব্যক্তি তাঁর (কামাল) কার্যালয়ে এসে বেশ কয়েকজনের সামনে তাঁকে হুমকি দেন এবং তাঁর কাছে দাবিকৃত অর্থ পরিশোধ না করলে তাঁকে যেকোনো সময় মারধর ও খুন করার ভয়ভীতি প্রদর্শন করেন। এতে তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। বড় ক্ষতিরও শঙ্কা করছেন।

এ ব্যাপারে বহরী গ্রামের বাসিন্দা ও বহরী উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম জানান, তাঁর বিরুদ্ধে ওই ইউপি সদস্যের আনীত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। উল্টো ওই ইউপি সদস্যই তাঁকে (রফিক) প্রাণনাশের হুমকি দিচ্ছেন। কামাল গাজীর বিরুদ্ধে তিনিও থানায় এর আগে একটি জিডি করেছেন।

জানতে চাইলে মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে আজ দুপুরে তাঁর থানায় একটি জিডি করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনি ও যথাযথ ব্যবস্থা নেবেন।

একই রকম খবর