মতলব দক্ষিণে প্রায় ১ লক্ষ টাকার ঔষধসহ পিকআপ ভ্যান আটক

মতলব দক্ষিণ ব্যুরো : মতলব দক্ষিণ থানা পুলিশের কিলোপার্টি অভিযান চালিয়ে প্রায় ১লক্ষ টাকার ঔষধসহ পিকআপ ভ্যান আটক করেছে। ঢাকা মেট্রো ন-১৫৬০৭৮। ১৮ জুলাই রাত সাড়ে ৩ টা থেকে ৫টা পর্যন্ত কিলোপার্টি অভিযান চালিয়ে ঔষধসহ পিকআপ ভ্যান মুন্সিরহাট থেকে আটক করে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, নায়েরগাঁও, নারায়নপুর, মতলব পেন্নাই সড়কে পুলিশের কিলোপার্টির পিকআপ ভ্যানটির সন্দেহ হয়। পিকআপ ভ্যান চালক পুলিশের কিলোপার্টিকে দেখে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের কিলোপার্টিও পিকআপ ভ্যানটিকে আটকের জন্য গতিরোধ করতে চাইলে কিলোপার্টির গাড়িটির অবস্থা নাজুক হওয়ায় কিলোপার্টি আমাকে মুঠোফোনে জানালে আমিও আমার গাড়ী নিয়ে দগরপুর রাস্তায় ব্যারিকেডে দেই।

সেখান থেকে গতিরোধ করে পিকআপ ভ্যানটি মুন্সিরহাট বাজারের হাইস্কুলের পাশে রেখে চালক ও চোর চাঁদপুরের বিষ্ণুপুরের দিকে দৌড়িয়ে পালিয়ে যায়। পরে মতলব দক্ষিণ থানা পুলিশ ঔষধসহ পিকআপ ভ্যানটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। জানা যায়, চুরি হওয়া ঔষধগুলি আশ্বিনপুরের আল মদিনা ড্রাগ হাউজ থেকে এনেছে।

দোকান মালিক মোঃ কামরুল ইসলাম এ খবর পেয়ে মতলব দক্ষিণ থানায় এসে একটি অভিযোগ করেছে। মোঃ কামরুল ইসলামের বাড়ী আশ্বিনপুর গ্রামে। তিনি জানান, চোরের দল তার দোকান থেকে প্রায় ১ লক্ষ টাকার বিভিন্ন প্রকারের ঔষধ চুরি করেছে।

একই রকম খবর