মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর যুবদলের পরিচিতি সভা

মতলব দক্ষিণ ব্যুরো : মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি ও মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তির আন্দোলনে যুবদলকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে । কে কোন গ্রুপ করে সেদিকে না তাকিয়ে দলের বৃহৎ স্বার্থে সকল বিবেধ নিরসন করে যুবদলকে আরো শক্তিশালী করতে হবে।

এক্ষেত্রে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন যে নির্দেশনা দিবেন সে অনুযায়ী যুবদলকে ঢেলে সাজানো হবে। মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর যুবদল আয়োজিত গত ১৫ জানুয়ারী সন্ধ্যায় অস্থায়ী কার্যালয়ে পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

উপজেলা যুবদলের আহ্বায়ক মোজাহিদুল ইসলাম কিরনের সভাপতিত্বে ও মতলব পৌর যুবদলের আহ্বায়ক মজিবুর রহমানের সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহম্মেদ সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর, মতলব পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন প্রধান, মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল হক জহির, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন বিপ্লব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মিরান হোসেন মিয়াজী, শাহীন ভূইয়া, শাহরিয়ার প্রধান, ফারুক হোসেন, নজরুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক নূরে আলম মিয়াজী, রোমান কাজী , হেলাল উদ্দিন মিজি প্রমুখ।

একই রকম খবর