মতলব দক্ষিণ মাষ্টার বাজারে বজ্রপাতে কিশোর নিহত

স্টাফ রির্পোটার : চাঁদপুরের মাস্টার বাজার এলাকায় বজ্রপাতে কামরুল বকাউল (১৭) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন সহপাঠী।

১ আগস্ট রোববার বেলা ১২ টার দিকে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মাষ্টার বাজারস্থ বাঁকড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল বকাউল বাঁকড়া গ্রামের মিলন বকাউলের ছেলে।

আহত শহিদুল বকাউল একই বাড়ির শহিদুল বকাউলের ছেলে। তারা সম্পর্কে চাচাতো জ্যাঠাতো ভাই।

নিহত কামরুল বকাউল ঢাকার উত্তর বাড্ডা এলাকায় একটি কোম্পানিতে পারটেক্সে বোর্ডেরর কাজ করেন বলে স্বজনরা জানিয়েছেন।

তাদের সহপাঠী মুন্না বকাউল দৈনিক চাঁদপুর খবরকে জানান, রোববার সকালে তারা মাস্টার বাজার এলাকায় ঘুরতে বের হয়ে রাস্তার একটি ব্রিজের উপর বসে বেশ কিছুক্ষণ সময় কাটান। পরে আকাশের অবস্থা ঘোলাটে দেখে বৃষ্টির আবাসে তারা একত্রে বাড়ির দিকে রওয়ানা দেন।

মুন্না জানান তারা তিনজনের মধ্যে মুন্না তাদের কাছ থেকে কয়েক হাত দুরে ছিলেন। তারা বাড়ির কাছাকাছি যেতেই হঠাৎ বিকট শব্দে তাল গাছের উপর থেকে বজ্রপাত হয়ে তাদের গায়ে পড়ে।

মুন্না তার কান বন্ধ করে মাটিতে বসে পড়ে। কিছুক্ষণের মধ্যেই সে পেছন তাকিয়ে দেখতে পান নিহত কামরুল ও শহিদুল মাটিতে পড়ে আছে। সে তাদের কাছ থেকে একটু দূরে থাকায় তার তেমন কিছুই হয়নি।
পরে স্বজনরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফরহাদুল করিম তার পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় মাস্টার বাজার এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার ফরহাদুল করিম দৈনিক চাঁদপুর খবরকে জানান, বজ্রপাতে তার ফুসফুস এবং হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে সে মারা গেছে। বজ্রপাতে সে হয়তো ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন, স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পাই।

একই রকম খবর