মতলব পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডে জনপ্রিয়তা শীর্ষে ফেরদাউস আলম

মতলব দক্ষিণ প্রতিনিধি : আসন্ন মতলব পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে।দিনক্ষণ যতই এগিয়ে আসছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার প্রচারনায় মাঠ ততই সরগম হয়ে উঠছে।

মতলব পৌরসভার ৪ নং ওয়ার্ডে সরজমিন ঘুরে জানা যায়, এ ওয়ার্ডে ৪ জন প্রার্থী কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন এবং যাচাই-বাছাইতে সকলের প্রার্থীতাই বৈধ ঘোষণা করা হয়েছে।

ওয়ার্ডের চরমুকুন্দী,চরনীলক্ষী, চরপাথালিয়াসহ সবকটি গ্রামের ৫০ থেকে ৬০ জন সাধারণ ভোটারের সাথে কথা বলে জানা যায়, এ ওয়ার্ডে যেকজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মধ্যে ফেরদাউস আলম সবচেয়ে বেশি যোগ্য।তিনি করোনা কালীন সময়ে এলাকার গরীব অসহায় মানুষের পাশে থেকে সহায়তা করেছেন।

এছাড়া তিনি চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এবং মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনের নানা উন্নয়ন কর্মকান্ড এবং আওয়ামী লীগ সরকারের বিভিন্ন কার্যক্রম জনগণের কাছে তুলে ধরেন।এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪০৬০। দুটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে।

চরমুকুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ২৮১১ এবং এ কেন্দ্রে প্রার্থী হচ্ছে ৩ জন।চরনিলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ১২৪৯ এবং প্রার্থী হচ্ছে ১ জন।তিনি হলেন ফেরদাউস আলম।

ভোটাররা সবদিক বিবেচনা করে জনবান্ধন প্রার্থী হিসেবে এবং স্থানীয় সংসদ সদস্যর আস্থাভাজন হওয়ায় ফেরদাউস আলমকেই আগামী ২৮ তারিখের নির্বাচনে জয়লাভ করাবেন।এ ব্যাপারে ফেরদাউস আলম বলেন,আমি ৪ নং ওয়ার্ডবাসীর দাবীর প্রেক্ষিতে কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আমি এলাকাবাসীর কাছে প্রতিশ্রুতি দিয়েছি যে,নির্বাচিত হলে আমি আমার নিজের কথা না ভেবে জনগনের স্বার্থের কথাই গুরুত্ব দিবো।

একই রকম খবর