মদিনা বিমানবন্দরে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মায়া চৌধুরী

গাজী মোঃ ইমাম হাসানঃ রাসুলুল্লাহ সাঃ এর রওজামোবারক জিয়ারতের উদ্দেশ্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য দুই বারের সাবেক সফল মন্ত্রী বৃহত্তর ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক চাঁদপুরের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোফাজ্জল হোসেন মায়া চৌধুরী বীর বিক্রম এখন সৌদি আরবের মদিনা মনোয়ারা অবস্থান করছেন।

শুক্রবার রাতে সৌদি আরবের মদিনা বিমানবন্দর পৌছলে প্রিয় এই নেতাকে হাজারো নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা জানায়।

এসময় জেদ্দা সৌদি আরব প্রবাসী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন সরকার, মদিনা মনোয়ারা সৌদি আরব প্রবাসী আওয়ামী যুবলীগের প্রধান উপদেষ্টা লায়ন আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান মুসাফির, যুবলীগ নেতা ইব্রাহিম খলিল সিকদার, রোমান সরকার,মামুন মাহী মৃধা, ইব্রাহিম মোল্লা,এআর হারুন অর রশিদ বাঘসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। প্রবাসী নেতারা জানিয়েছেন পদ্ধতি ব্যবহার করে মায়া ভাই কে অভিনন্দন জানিয়েছি।মায়া ভাইয়ের জন্য রহমত কামনা করছি মহান দয়াময়ের কাছে।

নেতৃবৃন্দ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিনী মতলব উত্তর উত্তর-মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা,চাঁদপুর ২ আসনের আগামীর ভবিষ্যৎ কর্নধার জননেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মায়া চৌধুরীর পুত্রবধু মতলব উত্তর উত্তর-মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সূবর্ণা চৌধুরী বীনাকেও মদিনা মনোয়ারা সৌদি আরব প্রবাসী আওয়ামীলীগ,ও যুবলীগের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডীর সদস্য মোফাজ্জল হোসেন মায়া চৌধুরী বীর বিক্রম মদিনা এয়ারপোর্টে পৌছলে প্রবাসী হাজারো নেতাকর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন তিনি। এসময় প্রবাসী হাজারো নেতাকর্মী তাকে শ্রদ্ধা,ভালোবাসা দিয়ে অভিনন্দন জানিয়ে বরন করার জন্য সকল প্রবাসী নেতাকর্ম দেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ্য থেকেও তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। প্রবাসে থেকেও যে দলের প্রতি তাদের আন্তরিকতা ভালোবাসা এ জন্যই আওয়ামীলীগ একটানা ক্ষমতায়। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রবাসী নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেন। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

প্রবাসী নেতাকর্মীরা দলীয় সভানেত্রী প্রধনমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন একজন ত্যাগী নেতাকে সর্বোচ্চ মূল্যয়ন করার জন্য। তারা মতলব উত্তরের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, মতলব উত্তর উপজেলা, থানা, অসংখ্য স্কুল কলেজ, রাস্তাঘাট,পৌরসভা প্রতিষ্ঠা করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরীর মায়া। তাঁর নেতৃত্বেই মতলব উত্তরে সকল উন্নয়ন সাধিত হয়েছে। মায়া ভাই আমাদের মতলবের উন্নয়নের রুপকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যে মূল্যয়ন করেছেন এজন্য আমরা সৌদি আরবের প্রবাসী আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

প্রবাসী নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা জানানোর সময় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে স্থান পাওয়া মোফাজ্জল হোসেন মায়া চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের বিশ্বস্ত ও ত্যাগী নেতাকর্মীদের সম্মান দিতে জানেন। এ কাজে তিনি কখনো পিছপা হবো না।’তিনি আরো বলেন, ‘আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য করায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার মতো একজন রাজপথের কর্মীকে তিনি উচ্চাসন দিয়েছেন।’

মায়া চৌধুরী আরও বলেলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন কর্মীদের নেতা। বিশ্বস্ত ও ত্যাগী কর্মীদের যে তিনি সম্মান দেন তার জ্বলন্ত প্রমান আমি। সেজন্য আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। আজকে আমার এই জায়গায় আসার পেছনে সকলেরই অনেক অবদান রয়েছে।’

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আরো বলেন, প্রবাসে থেকেও তোমরা দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে আসছো। মতলবের আ’লীগের সংগঠনকে শক্তিশালী করতে হবে। সকল অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে। যারা দূরর্দিনে দলের জন্য এবং আমার পরিবারের জন্য কাজ করেছেন আমি তাদের কথা মনে রাখবো।

উল্লেখ্য, গতকাল ৯ এপ্রিল শনিবার রাত ১০টায় হযরত শাহজালাল আন্র্Íজাতিক বিমান বন্দর থেকে পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক ঢাকা ত্যাগ করেন। তাঁর সাথে রয়েছেন পত্নী মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, জৈষ্ঠ্য পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগ কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পুত্রবধু মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা।

তিনি পবিত্র ওমরা হজ্ব পালন শেষে আগামী ১৬ই এপ্রিল শনিবার সকাল ৯টায় ঢাকায় এসে পৌঁছাবেন। তিনি সহ তার পরিবারের সদস্যরা যাতে সঠিক ভাবে পবিত্র ওমরা হজ্ব পালন শেষে সুস্থভাবে আবার দেশে ফিরে আসতে পারে সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 

একই রকম খবর