চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন রোমান

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে স্বতন্ত্র পদপ্রার্থী চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

রোববার জেলা রিটার্নিং অফিসারের কাছে তাঁর প্রত্যাহারপত্র জমা দেন। এ সময় তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমি যে আদর্শের রাজনীতি করি, সে আদর্শিক নেত্রী হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাঁর যে কোনো সিদ্ধান্ত ও নির্দেশের প্রতি আমি সদাসর্বদা অবিচল এবং আস্থাশীল।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে আমিসহ আরো ক’জন দলের মনোনয়ন চেয়েছি। আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড প্রথমে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়াকে মনোনয়ন দেন। কিন্তু পরবর্তীতে তাঁর প্রার্থিতা নিয়ে জটিলতা দেখা দেয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের পরামর্শক্রমে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেই।

পরে সর্বশেষ দলের একক মনোনীত প্রার্থী হিসেবে চ‚ড়ান্ত সিদ্ধান্ত আসায় সেই সিদ্ধান্তের প্রতি আমি পূর্ণ সমর্থন জানিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম। তিনি ফরিদগঞ্জের বৃহত্তর আওয়ামী পরিবারের প্রতিটি নেতা-কর্মী ও সমর্থককে নৌকার বিজয়ে সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহŸান জানান। প্রত্যেক ভোটারের কাছে গিয়ে নৌকায় ভোট চাইতে তিনি নেতা-কর্মীদের প্রতি আহŸান জানান।

একই রকম খবর

Leave a Comment