মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের দিনব্যাপী ব্যাপক গনসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে দিনব্যাপী ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর ৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎসজীবীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।
২১ সেপ্টম্বর শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীআলহাজ্ব রেদওয়ান খান বোরহান চাঁদপুর পৌর বাবুরহাট এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীদের এবং সাধারন মানুষদের কাছে গিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরেন এবং নৌকা মার্কার ভোট চেয়ে পথসভা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন। আলহাজ্ব রেদোয়ান খান বোরহান বলেন শেখ হাসিনা সরকার বারবার দরকার। তিনি তার ব্যাখ্যা দিতে গিয়ে বলেন টেক সই উন্নয়নের লক্ষে বর্তমান সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে আর সেই লক্ষেই ২০২৩ ও ২০২৮ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হিসাবে পরিচিতি লাভ করবে। সেই ধীরো সংকল্প নিয়ে কাজ করে যাচ্ছেন সরকার। এই জন্য আমরা মনে করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনা প্রয়োজন। কারন যিনি নিজের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ না করে সারা দিন রাত মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন। সে আর আমাদের কেউ নয় আমাদেও হৃদয়ের স্পন্দন জননেত্রী শেখ হাসিনা। আমরা সবাই মিলে নেত্রীর দীর্ঘআয়ু কামনা করি নেত্রী যেন আমাদের মধ্যে বেঁেচ থেকে একটি উন্নয়ন শীল দেশ উপহার দিতে পারে।
এছাড়াও তিনি দুপুর দেড় টায় চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকা জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লীদের সাথে কুশল বিনিময় এবং পৌর ১১নং ওয়ার্ডেও প্রবীন আওয়ামীলীগ নেতা মোঃ মুজাব্বার বেপারীর কবর জেওয়ারত ও তার বিদ্রহী আতœার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের সকলের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং রহমতপুর কলনী এলাকায় নৌকা মার্কার ভোট চেয়ে গনসংযোগ করেন।
বিকাল ৪টায় চাঁদপুর সদরের ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে পুলিশের আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটওয়ারী তার নিজ গ্রাম মান্দারী এলাকায় আসলে সৌজন্য সাক্ষাত করেন এবং আসর নামাজ শেষে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অসুস্থ সৈয়দ আজম খানকে দেখতে যান ও তার পারিবারিক খোঁজ খবর নেন। এছাড়াও তিনি শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী, কেতুয়া, মান্দারী, মহগামায়া বাজার, আশিকাটি ইউনিয়নের আশিকাটি চাঁদখার বাজার, হাপানিয়া বাজার সহ বিভিন্ন জায়গায় পথসভা ও গনসংযোগ অব্যাহত রাখেন।এছাড়াও তিনি চাঁদপুর শহরের টাউন হল মার্কেটের ৩য় তলায় সিটি নিয়ন গ্রুপ ও দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে নৌকা মার্কার সর্মতনে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গনসংযোগকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, চাঁদপুর জেলা যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা,সাধারন সম্পাদক জাকির হোসেন রাজা, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, সহ সভাপতি আজিজুর রহমান ভুট্ট, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কবির খান, চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি খাজা এনায়েত উল্লা, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চাঁদপুর পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ বেপারী, সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন মৎসজীবিলীগের সভাপতি নুর মোহাম্মদ ভুইয়া, সাধারন সম্পাদক মাসুম প্রধানীয়া, যুবলীগ নেতা নাসির প্রধানীয়া, ছাত্রলীগের সহ সভাপতি হাকিম গাজী, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগ নেতা মোঃ রুবেল, শেখ রিয়াদ সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment