আওয়ামী লীগ থেকে মতলব-২ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যারা

গোলাম সারোয়ার সেলিম : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মরিয়া হয়ে ওঠেছেন হাফ ডজন নেতা।

এরমধ্যে রয়েছেন; দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. নুরুল আমিন রুহুল, আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, তরুন শিল্পপতি এম. ইসফাক আহসান, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম খোকা ও কেন্দ্রীয় যুবলীগ নেত্রী জাকিয়া সুলতানা শেফালী। এ আসন থেকে আরো একাধিক নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলেও জানা গেছে।

গত ৮ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল ঘোষণার পরদিন ৯ নভেম্বর থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করছে বাংলাদেশ আওয়ামী লীগ। ওইদিন থেকেই দলীয় মনোনয়ন সংগ্রহ করছেন প্রার্থীরা। ইতোমধ্যে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় প্রচার প্রচারণা চালিয়ে দিয়েছেন তারা।

তবে বিএনপি এখনো নির্বাচনে আসা নিয়ে সংশয় থাকায় দলের কোন প্রার্থী মনোনয়ন ফরম নিয়ে ভাবছেন না। এছাড়া ১১ নভেম্বর থেকে জাতীয় পার্টি মনোনয়ন ফরম ছাড়বে বলে জানা গেছে।

চাঁদপুর-২ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবসংহতির আহ্বায়ক অ্যাড. শামীমুল ইসলাম ইতোমধ্যে প্রচার প্রচারণা চালিয়েছেন। মোটর শোভাযাত্রা, গণসংযোগ ও উঠান বৈঠকের মাধ্যমে পার্টির উন্নয়ন চিত্র তুলে ধরছেন।
জাপা আরো মনোনয়ন চাইবেন পার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়া ও জাপা নেতা মিজান খান। তবে তাদের মাঠে কোন প্রচারণা নেই বলে তৃণমূল নেতারা জানান।

নির্বাচন ঘিরে আসনটিতে আমেজ সৃষ্টি হয়েছে ভোটারদের মাঝে। যোগ্য প্রার্থীকে ভোট দিতে এখন শুধু দিনক্ষনের অপেক্ষায় সবাই।

একই রকম খবর

Leave a Comment