চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধা মন্টু পাটওয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মন্টু পাটওয়ারীর নামাজে জানাযা বাগাদী রোডস্থ সান ফ্লাওয়ার (ময়দার) মিল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

জানাযার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহির হোসেন পাটওয়ারী। অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীগণ উপস্থিত ছিলেন। জানাজায় শত শত ধমপ্রান মুসুল্লীগণ অংশ গ্রহণ করেন।

এ ছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ বিভাগ, বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের জনগণ অংশ গ্রহণ করেন ।

জানাযা শেষে মরহুমের কফিনে আওয়ামী লীগসহ চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপির পক্ষে পুস্পস্তবক অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। মরহুমের মৃত্যুকালে শোক প্রকাশ করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শামছুল হক মন্টু পাটওয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, দুইপত্রসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

একই রকম খবর

Leave a Comment