চাঁদপুর প্রফেসর পাড়া থেকে মাদক সম্রাট সায়মন ইয়াবাসহ আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে মাদক স¤্রাট ট্রাক ঘাট এলাকার ইট বালু ব্যবসায়ী মনির হোসেনের ছেলে মাইনুল ইসলাম সায়মনকে ইয়াবাসহ আটক করেছে মডেল থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ বিষ্ণুদী মুন্সি বাড়ি এরাকার মনির হোসেনের ছেলে সায়মন ট্রাক ঘাট এলাকা থেকে শুরু করে শহরের বিভিন্ন অলি গলিতে মাদক বিক্রি করে আসছে। সে তার পিতার ট্রাক ঘাটস্থ ব্যবসা প্রতিষ্ঠানে বসে এ মাদক ব্যবসার কাজ করে আসছে। এছাড়ার সায়মন শহরের বিষ্ণুদীতে তার বাসায় বসেও মাদক বিক্রি করতো যা

এলাকাবাসী সূত্রে জানা যায়। এলকাবাসী বলে, তার কাছে বিভিন্ন এলাকা থেকে উর্তি বয়সের ছেলেরা আসত তাতে তার বাসার সমানে সারাদিন ভীর থাতক। এর প্রেক্ষিতে মাদক দ্রব্য নির্মূল পুলিশ সুপারের নির্দেশে মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে প্রফেসর পাড়ার শফিক মোল্লার দোকনের সমানে থেকে মাদক বিক্রির সময় সায়মনের দেহ তল্লাশি করে ১২ পিচ ইয়াবাসহ আটক করে।

ঐ এলাকার লোকজন জানায় সায়মন দীর্ঘদিন ধরে এখানে এ এলকায় এসে মাদক বিক্রি করছে। এতে করে আমাদের এলাকার কিশোর যুবক খারাপ পথে যাচ্ছে।

শনিবার দুপুর সায়মনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ কোর্টে প্রেরণ করলে কোর্ট জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। এদিকে মাদক ব্যবসায়ী সাইমনকে পুলিশের কাছ থেকে ছাড়ানোর জন্য রাতভর কিছু স্বার্থানেষী মহল চেষ্টা করে।

এ ব্যাপাওে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা ইব্রাহিম খলিল জানান, মাদকের ব্যাপারে কোন আপস নাই এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

একই রকম খবর

Leave a Comment