কল্যাণপুর ও আশিকাটিতে মানিকের গণসংযোগ ও উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার :  চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ও আশিকাটি ইউনিয়নে দিনভর গনসংযোগ ও উঠান বৈঠক করেছেন চাঁদপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক।

কল্যানপুর ও আশিকাটি ইউনিয়নে উঠান বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই পুলিশ ও আওয়ামীলীগ যৌথভাবে বিএনপির নেতাকর্মীদের উপর অন্যায়-অত্যাচার,জুলুম নির্যাতন বাড়িয়ে দিয়েছে। সারাদেশের ন্যায় চাঁদপুরেও প্রতিদিন নেতাকর্মীদের আটক করা হচ্ছে। দলীয় সরকারের অধীনে এ দেশে কোন নির্বাচন যে সুষ্ঠু হবে না তা স্পষ্ট। যতই জুলুম নির্যাতন করুক না কেন আমরা ৩০ ডিসেম্বর ভোট পর্যন্ত সব সহ্য করবো। কারন জনগনই আমাদের প্রধান শক্তি। তাদের প্রতি আমাদের বিশ্বাস আছে। ভোটারদের গনজোয়ারে সকল অন্যায় অবিচার ধ্বংশ হয়ে যাবে। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি পাল্টে দিবে পরিস্থিতি।

তিনি আরো বলেন, ৩০ তারিখ দেশে আরেকটি যুদ্ধ হবে। যার নাম ভোট যুদ্ধ। সকল খুন,গুম,জুলুম-নির্যাতনের বিরুদ্ধে ভোটের মাধ্যমে প্রতিবাদ করতে হবে। সেদিন দেশ আবার পুনরায় স্বাধীন হবে। এ সরকার তো অনেক উন্নয়নের ঢোল বাজাচ্ছেন, তাহলে নিরপেক্ষ ভোট দিয়ে জনমত যাচাই করুন। আপনারা ভালো কিছু করে থাকলে জনগন আপনাদের অবশ্যই মূল্যায়ন করবে। কিন্তু জনগনের প্রতি আপনাদের আস্থা নেই।

শুনেছি তারা আগের দিন ভোট বাক্স ভরে রাখবে। কিন্তু আপনারা যারা ধানের শীষের এজেন্ট থাকবেন তারা অবশ্যই সচ্ছ ব্যালট বাক্স দেখে ভোট শুরু করতে দিবেন।

এ সরকার ব্যাংকের ২২ হাজার কোটি টাকা লোপাট করে দিয়েছে। খুন,ধর্ষন,গুম,বিনা বিচারে হত্যাকান্ড, কয়লা-স্বন উধাও,হলমাক কেলেংকারি,শেয়ার বাজারের টাকা উধাও সহ নানা অপর্কমে জন্য ৩০ তারিখ এ সরকারকে এ্যাওয়াড দিবে জনগন।

গতকাল সকাল ৮টা থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ও আশিকাটি ইউনিয়নের গাজীর হাট, দাসাদী বাজার, সফরমালী, কল্যানদী সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাসদী মমিন পাটওয়ারী বাড়ির সামনে,লালদীয়া, হোসেনপুর, পাইকাস্থা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গনসংযোগ ও উঠান বৈঠক করেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ মাষ্টার,কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সস্পাদক সাবেক এমপি  রাশেদা বেগম হীরা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান সফিকুজ্জামান, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি এড.কামাল উদ্দিন আহমেদ, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এড.জাহাঙ্গীর হোসেন খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সদর উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন সাগর, সদর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক সলেমান ঢালী, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শেখ সালমান,কল্যানপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মাষ্টার, জেলা যুবদল নেতা জসিম মাল, কল্যানপুর ইউনিয়ন যুবদলের সভাপতি হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক নাজির খান, আশিকাটি ইউনিয়ন যুবদলের সভাপতি জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক কাজী রিপন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল রানা, সদর থানা ছাত্রদলের আহবায়ক হাবিব আহমেদ, আশিকাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বকুল সরকার, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন সরকার, কল্যানপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সোহাগ খান, সাধারন সম্পাদক শামিম গাজি প্রমুখ।’

একই রকম খবর

Leave a Comment