চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওর্য়াডে মানিকের পথসভা ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৩ নির্বাচনী আসন থেকে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠক অব্যাহত রেখেছেন।

এসময় দলের নেতাকর্মী-সমর্থক ও সর্বসাধারণ ভোটারের সাথে কুশল বিনিময় করে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে দোয়া কামনা করছেন। তার প্রতিটি পথসভা ও উঠোন বৈঠকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের সমাগম হচ্ছে।

১৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি চাঁদপুর চাঁদপুর পৌর এলাকার ৭ ও ৮নং ওয়াডে ব্যাপক গনসংযোগ ও পথসভা করেন।

এর মধ্যে চৌধুরী পাড়া, ঘোষপাড়া, মোমিন পাড়া, কোড়ালিয়া,নিশী বিল্ডিং, লঞ্চ ঘাট এলাকায় গনসংযোগ ও পথসভা করেন।

এসময় বিভিন্ন পথসভায় চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, একের পর এক হামলা করে বিএনপিকে নিবাচন থেকে সরানোর পাঁয়তারা করছে সরকার। ঈশানবালা, ইব্রাহিমপুর, হাইমচর,পুরানবাজার সহ বিভিন্ন জায়গায় আমার গনসংযোগে যুবলীগ,ছাত্রলীগ দেশীয় অস্ত্র নিয়ে নেতাকমীদের উপর হামলা করছে। নিজেদের পরাজয় নিশ্চিত জেনে তারা এখন আমাকে নিবাচন থেকে সরাতে হামলা করছে। জনগন আমার সাথে আছে যতই হামলা করুক না কেন আমি নিবাচন থেকে সরবো না।

তিনি আরো বলেন, জনগনের ভোট কারচুপি করতে তারা নানা চেষ্টা করে যাচ্ছে। কিন্তু জনগন এবার সোচ্ছার, তারা ভোট কারচুপি করতে দিবে না। ভোটরে দিন সকাল সকাল মা বোনেরা ভোট কেন্দ্রে উপস্থিত হতে হবে। কারো রক্তচক্ষুকে ভয় করবেন না। নিজের পছন্দের প্রাথীকে ভোট দিবেন। জয় আমাদেরই হবে ইনশাল্লাহ। সারা দেশে ধানের শীষের জোয়ার ওঠেছে।

নেতাকমীদের উদ্দেশ্যে বলেন, তারা যতই অত্যাচার, হামলা করুক না কেন সকলকে শান্ত থাকতে হবে। মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আমাদের কষ্ট করতে হবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারন সম্পাদক এড.জাহাঙ্গীর হোসেন খান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এড.জাহাঙ্গীর হোসেন খান, বিএনপি নেতা হাজী মোশারফ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আ. কাদির বেপারী, জেলা যুবদলের সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ, যুগ্ম সাধারন সম্পাদক পারভেজ আলম রবীন, জেলা ছাত্রদলের সহ সভাপতি মেহেদী হাসান রনি, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রাণা, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ প্রমুখ।

এছাড়া ওয়াডের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,৮নং ওয়াড বিএনপির সাধারন সম্পাদক খোকন মিজি, ৭নং ওয়াড বিএনপির সভাপতি শামছল প্রধানিয়া, সাধারন সম্পাদক কবির সরকার, ৮নং ওয়াড যুবদলের সভাপতি লিটন মোল্লা, সাধারন সম্পাদক সাইফুল মাল, ৭নং ওয়াড যুবদলের সভাপতি রিপন মাল, সাধারন সম্পাদক জহির ছৈয়াল প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment