চাঁদপুর সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের মাসিক আইনশৃঙ্খলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের কোথায় ও যদি কোন প্রকার আইন শৃংখলার অবনতি ঘটে, তা হলে সাথে সাথেই চাঁদপুর জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনকে জানাতে হবে। নির্বাচনে মানুষ যাতে সুষ্ঠ ভাবে ভোট প্রদান করে নিরাপদে বাড়ি ফিরে যেতে পারে, সেজন্য আইন শৃংখলা বাহিনী তৎপর থাকে।

তিনি বলেন, মানুষের নিরাপত্তার দায়িত্ব প্রশাসনের, প্রশাসনের উপর নির্ভর করে মানুষ ভোট কেন্দ্রে ভোট দিতে আসবে। মানুষের সেই আস্থা ও বিশ^ার যাথে সঠিক থাকে, সেদিকে খেলায় রাখতে হবে। সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগন তাদের স্ব স্ব ইউনিয়নের দায়িত্ব নিতে হবে। আইন শৃংখলা বাহিনীর উপর মানুষের আস্থা বাড়াতে হবে। কোন প্রকার অন্তঃদন্ধে যাতে চাঁদপুরের কোথায় ও বিশৃংখলা না ঘটে, সেদিকে বেশি বেশি করে নজর রাখা হবে।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী ভূমি-কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার আজহারুল ইসলাম চৌধুরী, বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, রাজরাজেশ^র ইউপি চেয়ারম্যান হযরত আলী, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খান, শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, হানারচর ইউপি চেয়ারম্যান সাত্তার ঢ়াড়ী, বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি, মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিক, কল্যাণপুর ইউপি সচিব জসিমউদ্দিন রনিসহ উপজেলা বিভিন্ন স্থরের কর্মকর্তা কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে চাঁদপুর মডেল থানার নবাগদ অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিনকে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

একই রকম খবর

Leave a Comment