চাঁদপুরে বিএনপি নেতা মুকবুল হোসেন মামুন পাটওয়ারীর ইন্তেকাল

মাসুদ হোসেন : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চাঁদপুর সদর উপজেলা শাখার উপদেষ্টা মোঃ মুকবুল হোসেন পাটওয়ারী আর নেই। সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

বৃহষ্পতিবার (৮ নভেম্বর) বিকেলে বাদ আসর মহামায়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এই রাজনীতিবীদকে। মোঃ মুকবুল হোসেন পাটওয়ারী বৃহষ্পতিবার ভোর সাড়ে ৫টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না—–রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫বছর। তিনি ২মেয়ে ১ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিমলের গাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির বাসিন্দা। তিনি যথেষ্ট সুনামের সাথে রাজনীতির পাশাপাশি আয়কর রিটার্নিং সহকারী কর্মকর্তা, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও ম্যানেজিং কমিটিং সদস্য, ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষকের দায়িত্ব পালন করে এসেছেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, চাঁদপুর আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আবু তাহের পাটওয়ারী, চাঁদপুর জর্জ কোর্টের আউনজীবি এ্যাড. মোরশেদ আলম তালুকদার (বাবুল), মানবাধীকার সংগঠক ও সাংস্কৃতিক ব্যাক্তি এমদাদুল হক মিলন, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন বেপারী, সমাজসেবক মাওলানা আহসান উল্যাহ, মাসুদ হোসেন মজুমদার। জানাজার নামাজে ইমামতি করেন আল জামেয়াতুল ইসলামীয়া দারুল উলুম মহামায়া মাদ্রাসার মোহতামিম মোঃ ইদ্রিছ হোসাইন সাহেব।

জানাজায় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. ফয়সাল হোসেন তালুকদার, ফজলুল হক সেলিম, যুগ্ম- সাধারন সম্পাদক আবু তাহের খোকা পাটওয়ারী, চাঁদপুর জর্জ কোর্টের এপিপি এ্যাড. শাহাদাত হোসেন, শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালযের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবীদ মোঃ ইউসুফ পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলফাজ উদ্দিন পাটওয়ারী, সাধারন সম্পাদক মোঃ লিয়াকত গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম মিয়াজী, মহামায়া বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহজালাল বেপারী, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাহমুদ হোসেন মোল্লা, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আঃ বারী পাটওয়ারী, বর্তমান প্রধান শিক্ষক খোরশেদ আলম মোল্লা, সহকারী প্রধান শিক্ষক বুলবুল আহসান, শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী, জেলা যুবদলের সমাজকল্যাণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম বাবলু, সদর উপজেলা বিএনপির সদস্য কবির হোসেন রনি, দেওয়ান মোঃ শাহজালাল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু হানিফ কাকন, আওয়ামীলীগ নেতা আঃ লতিফ তহশিলদার, ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারী, বিল্লাল তফাদার, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান পাটওয়ারী, সাধারন সম্পাদক আলী আর্শ্বাদ গাজী, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল সোহেল, সাধারন সম্পাদক আরজু আহমেদ ফুটন, ছাত্রনেতা ওয়াসিম হাজীসহ জেলা- উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি, যুবদর, ছাত্রদলের নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment