মেঘনায় ট্রাক চাপায় কচুয়ার দুই ব্যবসায়ী নিহত

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া : মুন্সীগঞ্জের গজারিয়া তেতুলতলা এলাকার নিউ খাজা হোটেলের দুই ব্যবসায়ী যাত্রাবাড়িতে মাছ ক্রয়ের জন্য যাওয়ার সময় হানিফ বাসে উঠতে গিয়ে অজ্ঞাত একটি ট্রাকের চাপায় দুই ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ব্যবসায়ীরা হচ্ছে, চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামের মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা ও মৃত হযরত আলীর ছেলে ইসমাইল হোসেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হোটেল পার্টনার ব্যবসায়ী পিরোজপুরের আলামিন জমাদার জানান, আমরা চার বন্ধু মিলে শেয়ারে গজারিয়া তেতুলতলা এলাকায় নিউ খাজা হোটেল চালু করি। শুক্রবার বাদ জুমা ওই হোটল আনুষ্ঠানিক ভাবে চালুর করার কথা ছিল।

সে জন্য শুক্রবার ভোর ৫টার দিকে মেঘনা ব্রীজ সংলগ্ন জামালদি বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য যাত্রাবাড়িতে যাওয়ার জন্য অপেক্ষমান ছিলাম। এসময় কুমিল্লাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যান এবং বিল্লাল হোসেন নামের আরেক জন্য গুরুতর আহত হন। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় হোটেল উদ্বোধন দেখা হলো না নিহত দুই ব্যবসায়ী ও আবুল কালাম মোল্লা ও ইসমাইল হোসেনের।

নিহতের লাশ বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম বইছে। নিহত আবুল কালামের স্ত্রী,২ মেয়ে ও ইসমাইল হোসেনের স্ত্রী ও ৩ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

একই রকম খবর