মৈশাদীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে ইউটিভি চ্যালেঞ্জ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে।

৮ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় মৈশাদী কিশোর সংঘের আয়োজনে ৫০ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, শরীর স্বাস্থ্য ভালো রাখতে হলে সবসময় খেলাধুলা করতে হবে। খেলাধুলা একদিকে যেমন মানুষের মন মানসিকতা ভালো রাখে অন্যদিকে শরীর সুস্বাস্থ থাকে।

তিনি বলেন ব্যাডমিন্টন আমার খুব প্রিয় একটি খেলা। আমি যখন ছুটিতে গ্রামের বাড়িতে যাই তখন আমি ছোটদের সাথে ব্যাডমিন্টন খেলায় অংশ নেই। শরীর স্বাস্থ্য ভালো রাখতে হলে বেশি বেশি করে খেলাধুলা করতে হবে আর খেলাধুলার মাধ্যমে মানুষের মাঝে খুব দ্রুত বন্ধুত্ব সৃষ্টি হয়। সংস্কৃতি এবং খেলাধুলা যুবসমাজকে মাদকের দূরে রাখে এবং খারাপ কাজ থেকে মানুষকে বিরত রাখে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, চাঁদপুর জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, , চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালে উদ্দিন জিন্নাহ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন, ফটোজার্নালিস্ট এসোশিয়েশন চাঁদপুর জেলা শাখার কোষাধ্যক্ষ ও ইউটিভির জেলা প্রতিনিধি আব্দুর রহমান গাজী। শুভেচ্ছা বক্তব্য মোঃ জাহিদ খান।

৬নং মৈশাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বি এম জাকির হোসেনের সভাপতিত্বে ও ইউটিভি ও দৈনিক দেশ পত্রিকার কুমিল্লা বুরো প্রধান এমরান হোসেন রাজন এবং কবি ও লেখক সুমন কুমার দত্তের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বোরহান বেপারী,  জেলা প্রশাসন সেচ্চাসেবক টিমের সমন্বয়কারী ও চাঁদমুখের প্রতিষ্ঠাতা এইচএম জাকির, মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তারেক খান, দৈনিক দেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি মহসিন সরদার, ইউটিভি চাঁদপুর প্রতিনিধি মাওলানা আব্দুর রহমান গাজী, ইউটিভি মতলব উত্তর উপজেলা প্রতিনিধি শুভ কর্মকার সহ কিশোর সংঘের সকল সদস্যবৃন্দ।

একই রকম খবর