মৈশাদী ইউনিয়নে জেলেদের মাঝে সুষ্ঠুভাবে চাল বিতরণ সম্পন্ন

মো: রানা সরকার ঃ চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সার্বিক ব্যবস্থাপনায় অত্র ইউনিয়নের সুষ্ঠুভাবে জিআর চাল ও জেলে কার্ডধারীদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

১৬ মে (শনিবার) সকাল ১১টায় ইউনিয়ন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদে জেলে কার্ডধারীদের মাঝে সরকারি সহায়তার চাউল বিতরন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

এদিন দিনব্যাপী প্রায় ১শত ৯৮জন জেলে ও ৩শত জন জিআর ভোগীদের মাঝে সরকারি সহায়তায় এ চাল বিতরণ করা হয়।
এ সময় মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব মো: আবু বকর মানিকের পরিচালনায় চাউল বিতরনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা মৈশাদী ইউনিয়নের অসহায় জেলেদের মাঝে চাউল বিতরন, জিআর চাউল বিতরন করা হবে। আপনারা জানেন করোনা মহামারি আকার ধারন করেছে। এর সংক্রমন রোধ করার জন্য আমাদের সচেতন হতে হবে। করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করলে কাছে কেউ যেতে পারে না। তাই আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আমরা সকলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করব, তিনি যেন দেশের মানুষের জন্য কাজ করতে পারেন। আপনারা চাউলের জন্য হুরাহুরি করবে না।

এখানে নিদিষ্ট সংখ্যক লোকদের জন্য চাউল আছে, সবাই পাবেন। তিন ফুট দুরত্বে দাড়িয়ে চাউল নিবেন। মৈশাদী ইউনিয়ন আমার নিজের ইউনিয়ন। আমি চেষ্টা করবো সবসময় আপনাদের পাশে থাকার। আপনারা সারিবদ্ধভাবে দাড়িয়ে সরকারের সহায়তা নিবেন। তিনি বলেন,মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক,সকল ইউপি সদস্য,স্থানীয় আওয়ামীলীগ ,যবলীগ ,ছাত্রলীগ নেতৃবৃন্দ অনেক পরিশ্রম করছেন । তাদের সকলকে আমি ধন্যবাদ জানাই ।

এ সময় উপস্থিত ছিলেন, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক,৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: লিটন সরকার, সাধারন সম্পাদক মো: শাহাআলম মিয়াজী, আওয়ামী লীগ নেতা মো: মনির হোসেন বিদ্যুৎ, ৬নং মৈশাদী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো: মিঠু খান, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো: মেহতাব উদ্দিন বিপ্লব, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো: রবিন খান,

৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার সাহিদা বেগম, মহিলা মেম্বার শিল্পী বেগম, ইউপি মেম্বার মো: ফারুক সরকার, ইউপি মেম্বার মো: হাকিম গাজী, ইউপি মেম্বার কালাম বেপারী, ইউপি মেম্বার মো: বজলুল গনি জিলন, ইউপি মেম্বার মোশারফ হোসেন বেপারী, ইউপি মেম্বার মো; সেলিম বেপারী, ইউপি মেম্বার মো: দেলোয়ার হোসেন, ইউপি মেম্বার মো: বারেক খান, ইউপি মেম্বার আবুল হোসেন খান, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওহাব গাজী,

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: বিল্লাল হোসেন খান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রামকৃষ্ণ, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: শরীফ গাজী, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রবিন খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

একই রকম খবর