মৈশাদী ইউনিয়নে ডা. দীপু মনির গণসংযোগ ও উঠান বৈঠক

এম এম কামাল / ইব্রাহিম খান : আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৩ নির্বাচনী আসনে নৌকা মার্কার সমর্থনে মৈশাদী ইউনিয়নে ব্যাপক গনসংযোগ ও ৫টি উঠান বৈঠকে অংশ নেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত এই প্রচারনা করেন তিনি। প্রথমেই তিনি মৈশাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডের লোকমান হোসেন মিজি বাড়িরতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন এর পর ৬নং ওয়ার্ডের মৈশাদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনের মহিলা সমাবেশে, সর্দার বাড়ির উঠান বৈঠকে, ফৌজদার খাঁ বাড়ির উঠান বৈঠকে, বীর প্রতীক মমিন উল্লা পাটওয়ারী বাড়ীর উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সন্ধ্যায় পৌর এলাকার ১৩নং ওয়ার্ডের শেখেরহাট, ১৪নং ওয়ার্ডের শিলনদিয়া ও পরে জেলা পরিষদ এলাকার শেখ বাড়ীতে উঠান বৈঠকে অংশ নেন তিনি।

এ সময় ডাঃ দীপু মনি এমপি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, আপনারা ভোট দিয়েছিলেন বলেই আমি দশটি বছর আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।

তিনি উন্নয়ন প্রসঙ্গে বলেন, ৩৫বছরে এই আসনটিতে অনেক এমপি মন্ত্রী ক্ষমতায় ছিল, এখানকার মানুষের সবচাইতে যে সমস্যাটি নদী ভাঙ্গন কিন্ত সেই ভাঙ্গন প্রতিরোধে কেউ ব্যাবস্থা নেয় নি। আমি আপনাদের দেয়া সুযোগ কাজে লাগিয়ে চাঁদপুর-হাইমচরকে নদী ভাঙ্গন থেকে রক্ষায় ১৯ কিলোমিটার স্থায়ী বাধ নির্মান করে দিয়েছি। ৩০০ কোটি টাকা ব্যায়ে ১১৫ বছরের পুরোনো লাকসাম-চাঁদপুর রেলপথকে নতুন করে তৈরী করা হয়েছে। আমার নির্বাচনী এলাকায় ৩৩৭ টি স্কুল, ৫৩টি কলেজ, ২২৭ কিলোমিটার নতুর রাস্তা নির্মান করা হয়েছে। ৩৮টি নতুন কমিউনিটি ক্লিনিক করা হয়েছে। আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে ৩ হাজারের অধিক পরিবারকে নতুন ঘর দেওয়া হয়েছে। বর্তমানে ঘরে ঘরে বিদ্যুৎ, সবার হাতে মোবাইল, বছরের প্রথমদিন আপনাদের সন্তানদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার। আগের সরকার কি আপনাদের জন্য এত উন্নয়ন করেছে নিশ্চয় না।

তিনি আরো বলেন, বর্তমান সরকার বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বৃদ্ধ ভাতা, ভিজিবি কার্ডে চাল পাওয়া এ সকল কিছুর ধারাবাহিকতা রাখতে হলে আবারো আপনাদের নৌকা মার্কাকে জয়ী করতে হবে। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী অরশাদ মিয়াজী, সদর থান মহিলা আওয়ামীলীগের সভাপতি সাহিদা আক্তার, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল মুন্না, আওয়ামীলীগ নেতা জুয়েল ঢালী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায় শিমুল হাসান শাবনু, সদর থানা ছাত্র লীগের সাধরন সম্পাদক নাছির খান, ইউনিয়নের মুরব্বি শেখ আব্দুল মান্নান খান, শেখ মনির হোসেন বাবুল,কামাল পাটওয়ারী।

আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক সুকুমার কর রামু, মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক বোরহান বেপারী, যুবলীগের আহবায়ক আজাদ খান, ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও এর অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment