মৈশাদী ইউনিয়নে বৃদ্ধ মহিলা’র পাশে দাঁড়িয়েছে সদরের ভারপ্রাপ্ত ইউএনও

চাঁদপুর খবর রির্পোট: মৈশাদীতে বৃদ্ধ মা এখন সন্তানদের বোঝা: স্থান হল গোয়াল ঘরে শিরোনামে গত ২১নভেম্বর দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় প্রকাশিত নিউজের পরিপ্রেক্ষিতে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান এর নির্দেশে চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃদ্ধ মহিলার বিষয়ে খোঁজখবর নিয়ে তার বাড়ি পরিদর্শন করা হয়েছে।

গত ২১ নভেম্বর মৈশাদী ইউনিয়নের বৃদ্ধ মহিলার বাড়ি পরদিশন করে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় প্রকাশিত নিউজের ঘটনার সত্যতা পান চাঁদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও চাঁদপুর সদর সহকারি কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহ।

এসময় চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃদ্ধ মহিলাকে শুকনা খাবার ও কম্বল সহায়তা প্রদান করেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও চাঁদপুর সদর সহকারি কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহ।

এছাড়া, স্থানীয় ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পাটওয়ারীকে তাদের মধ্যে বিরাজমান বিবাদ মীমাংসার উদ্যোগ গ্রহণ করা নির্দেশনা দেন। বর্তমানে মহিলাটি তার একজন সন্তানের বাসায় আছে। উপজেলা প্রশাসনের অন্য কোন সহযোগিতা লাগলে উপজেলা প্রশাসন প্রদান করবে বলে জানান ভারপ্রাপ্ত ইউএনও।

এসময়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পাটওয়ারী উপস্থিত ছিলেন।

একই রকম খবর