মৈশাদী ইউনিয়নে মাসিক আইন শৃংখলা কমিটির সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলায় ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মাসিক আইন শৃংংখলা সভা অনুষ্ঠিত হয়েছ্।

রোববার ( ৯ডিসেম্বর)  সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার হল রুমে মাসিক আইন সৃংখলা সভায় সভাপতিত্ব করেন জেলার শ্রেষ্ট চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ।

মাসিক আইন শৃংখলা সভায় ইউপি সচিব আবু বকর সিদ্দিক মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা জাকির, ইউনিয়ন আওয়ামীলীগের সি.সহ সভাপতি মোঃ লিটন সরকার, ইউনিয়ন বিএনপির সভাপতি খান আব্দুর সাত্তার মাষ্টার, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান স্বপন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌস, সমাজসেবক নুরুজ্জামান খান বাবলু, প্যানেল চেয়ারম্যান জাহেদা বেগম, ইউপি মেম্বার মোশারফ হোসেন বেপারী, যুবদল সভাপতি ফরিদ বেপারী, শিক্ষক প্রতিনিধি জাকির হোসেন মাষ্টার, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল মৃর্ধা প্রমূখ।

মাসিক আইন সৃংখলা সভায় বক্তারা বলেন মৈশাদী ইউনিয়নে একটি ঐতিয্যহ আছে যে দল ক্ষমতায় আসুক , আমরা সকলে মিলে মিশে এক হয়ে থাকবো। এখানে বিশেষ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের বিসৃংখলা, মারামারি, হানাহানি না হয় এবং শান্তিপূর্ন ভাবে যেন ভোট গ্রহন হয় সে জন্য সকল রাজনৈতিক ব্যাক্তিদের প্রতি উদার আহবান জানানো হয়।

মাসিক আইন সৃংখলা সভায় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান ও ১নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. হাকিম গাজী, ২নং ওয়ার্ড ইউপি মেম্বার কালাম বেপারী, ৩নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. বজলুল গনি জিলন, ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. সেলিম বেপারী, ৬নং ওয়ার্ড ইউপি মেম্বা মো. দেলোয়ার হোসেন,৭নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. বারেক খান, ৮নং ওয়ার্ড ইউপি মেম্বার আবুল হোসেন খান, ৯নং ওয়ার্ড ইউপি মেম্বার ফারুক সরকার, সংরক্ষিত মহিলা মেম্বার সাহিদা বেগম, শিল্পী আক্তার, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক বাবুল মৃর্ধা কালু, সেচ্ছাসেবকদলের সভাপতি মোঃ রুবেল বেপারী, ছাত্রদল সভাপতি জিয়াউল হক মজিব, সাধারন সম্পাদক ইমরান হোসেন বাবু মিজি সহ প্রমূখ।

একই রকম খবর

Leave a Comment