মৈশাদী ইউনিয়ন আ’লীগের সম্পাদক প্রার্থী বোরহান বেপারীর প্রচার অব্যাহত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে বোরহান বেপারী প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন।

বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, মৈশাদী ইউনিয়নের বর্তমান আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বোরহান বেপারীকে পূর্ণঃরায় সাধারণ সম্পাদক পদের জন্য ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের ধারে ধারে ঘুরছেন।

বোরহান বেপারী গত কমিটিতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য তিনি কাজ করছেন।

আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় ভাবে নেতাকর্মীদের সাথে নিয়ে অংশ গ্রহন করেছে। বোরহান বেপারী একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনক হিসেবে মৈশাদী আওয়ামী লীগের পরিবারের কাছে পরিচিতি লাভ করেছেন। লোভ লালশার উদ্ধে থেকে তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে বোরহান বেপারীকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত করার জন্য তৃণমূলের আওয়ামী লীগ ইউনিয়নের কাউন্সেলের ভোটারদের সুদৃষ্টি কামনা করেছেন।

কারন বোরহান বেপারী যে ভাবে আওয়ামী লীগকে সুসংগঠিত রেখেছেন, তা মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের জন্য বিরল দৃষ্টান্ত। বোরহান বেপারী দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।বিগত দিনে দলের সকল কর্মকাণ্ডে সরব উপস্থিতি ছিলো।বিগত বছরের জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচনে তিনি সক্রিয় ভাবে কাজ করে নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করেছেন।তাই তৃনমূল আওয়ামী লীগ আশাবাদী আসন্ন সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা তাকে মূল্যায়ন করবে।

চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য মৈশাদীতে বোরহান বেপারী বিকল্প নেই বলে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান।

একই রকম খবর