চাঁদপুরের মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যানের বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের সকল হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টায় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারী, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব শেখ আব্দুর রশিদ, হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ, তরুন সমাজ সেবক ও ব্যবসায়ী শেখ সোহেল, মৈশাদী ইউনিয়নের ভ‚মি অফিসার বিশ^নার্থ, শিক্ষক সুরঞ্জিত, ব্যবসায়ী স্বপন দত্ত, মৈশাদী ওয়ার্ড সদস্য হাকিম গাজী, কালাম বেপারী, বজলুল গনি জিলন, মোশারফ হোসেন, সেলিম বেপারী, দেলোয়ার হোসেন, বারেক খান, আবুল হোসেন মনা, ফারুক সরকার, মহিলা সদস্য শাহীদা বেগম, শিল্পী বেগম, জাহেদা বেগম প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, মৈশাদীতে সকল হিন্দু ধর্মালম্বীদের পূজা উদযাপনের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে নিরাপত্তার জন্য গ্রাম পুলিশদের দায়িত্ব দেওয়া হয়েছে। আপনারা আমাকে নির্বাচনে বিজয়ী করেছেন, আপনাদের সেবা দেওয়ার জন্য, আপনাদের যাতে সঠিক সেবা দিতে পারি, সেজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

তিনি বলেন, চাঁদপুর জেলার মধ্যে মৈশাদী ইউনিয়নকে যাতে সম্মানীত করতে পারি, সে লক্ষ্য নিয়েই আমি কাজ করছি। মৈশাদীর সকল শ্রেনী পেশার মানুষের সঠিক সেবা নিশ্চিত করাই হচ্ছে আমার একমাত্র লক্ষ, ধর্ম যার যার উৎসব সবার। এ সময় অনুষ্ঠানে অন্যান্য অতিথিরা হিন্দুদের মাঝে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ বাংলাদেশ এই প্রথম। তাই সকলে মৈশাদী ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একই রকম খবর

Leave a Comment