কচুয়ার অ্যাড. মোঃ হেলাল উদ্দিনের কৃতজ্ঞতা প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি : গত বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুর ২টায় চাঁদপুর প্রেসক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্র্শের ধারক ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বিশ্বস্ত কচুয়া মাটিঁ ও মানুষের নেতা ড. মহিউদ্দিন খান আলমগীরের বিরুদ্ধে অসত্য সংবাদ পরিবেশনের প্রতিবাদ এবং মনোনয়র বহাল রাখার দাবিতে কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ, পৌর পরিষদ, জেলা পরিষদের সদস্য ও সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দের আয়োজনে সাংবাদিক সম্মেলন সফল ভাবে অনুষ্ঠিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ হেলাল উদ্দিন।

তিনি এক বার্তায়, সাংবাদিক, সূধী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ, পৌর পরিষদ, জেলা পরিষদরে সদস্য ও সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে।

ড. মহিউদ্দিন খান আলমগীরের একান্ত বিশ্বস্ত ও কাছের ব্যক্তি হলো কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ হেলাল উদ্দিন। ড. মহিউদ্দিন খান আলমগীরের পক্ষে অ্যাডভোকেট মোঃ হেলাল উদ্দিন এ কৃতজ্ঞতা জানান।

একই রকম খবর

Leave a Comment