শাহতলীতে এপিএস’র মোবাইল হারানোর ঘটনায় জিডি

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি মহোদয়ের এপিএস টুটুল মজুমদারের ব্যবহৃত মোবাইল ফোটটি (০১৮১৮৩৬২৩৭৩) হারিয়েছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত এটি আহম্মেদ হোসাইন রুশদী একাডেমিক ভবন উদ্বোধন ও কলেজ মাঠে গণসংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠান চলাকালে কে বা কাহারা তার ব্যবহৃত মোবাইল ফোটটি নিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পরেও পাওয়া যাচ্ছে না। মোবাইল ফোনটিতে গুরুত্বপূর্ণ তথ্য থাকায় বিষয়টিতে গুরুত্ব দেয়া হচ্ছে। যদি কেউ পেয়ে থাকেন অথবা সন্ধান পান তাহলে জিলানী চিশতী কলেজ চেয়ারম্যান সাংবাদিক সোহেল রুশদীর কাছে জমা দেয়ার জন্যে অনুরোধ করা হলো এবং তাকে পুরুস্কৃত করা হবে।

বিষয়টি নিয়ে সাংবাদিক সোহেল রুশদী তার ফেসবুক আইডিতে এ সংক্রান্ত পোস্ট দিয়েছেন ।

এ ব্যাপারে রোববার জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ ও জিলানী চিশতী হাইস্কুল নেপাল চন্দ্র কর্মকার শ্রেণীকক্ষে ছাত্র-ছাত্রীদের প্রতি মোবাইল সন্ধ্যানের আহবান জানিয়েছে । কেউ পেয়ে থাকলে দ্রুত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে জানানোর অনুরোধ জানিয়েছেন ।

স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দও অনুসন্ধ্যান চালাচ্ছেন । এদিকে জানা গেছে,গতকাল রবিবার এপিএস টুটুল মজুমদার চাঁদপুর মডেল থানায় জিডি এন্টি করেছেন ।জিডি এন্টি নং ৮০৩ ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহীম খলিল দৈনিক চাঁদপুর খবরকে জানান , এ ব্যাপারে থানায় সাধারণ ডায়রীভুক্ত করা হয়েছে । বিষয়টি তদন্তের জন্য সেকেন্ড অফিসার অনুপকে দায়িত্ব দিয়েছে । সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হবে । কঠোর আইনী ব্যবস্থা নিবো ।এ ব্যাপারে কেউই ছাড় পাবে না ।

একই রকম খবর

Leave a Comment