মোহনপুরে চেয়ারম্যান প্রার্থী কাজী মিজান জনপ্রিয়তার শীর্ষে

মতলব উত্তর সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আসন্ন মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তাকে ছাড়া আর কোন প্রার্থীর তোমন কোন প্রচার প্রচারণা চোখে পড়ে নি।

বিগত দিন সুখে দুঃখে মানুষের পাশে থাকায় তিনি জনগণের বেশ পছন্দের একজন প্রার্থী হিসেবে ইতোমধ্যেই পরিচিত হয়েছেন। কাজী মিজানুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজেসবক কাজী মিজানুর রহমান বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। আমি আশা করি আমার বিগত দিনের কর্মকান্ড ও জনসেবা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানতার মান জননেত্রী শেখ হাসিনা আমাকেই নৌকা প্রতীক দিবেন। মোহনপুর একটি ঐহিত্যবাহী ইউনিয়ন। এই ইউনিয়নের কয়েকটি গ্রাম এখনো অবহেলিত। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে নিজের জীবনকে ভাল না বেসে তিনি দেশের উন্নয়ন করছেন। এই উন্নয়নের ধারা গ্রাম পর্যায়ে পৌছে দিতে যোগ্য চেয়ারম্যানের বিকল্প নেই। মোহনপুর ইউনিয়নবাসী ইতোমধ্যেই দেখেছেন আমি ইউনিয়নবাসীর জন্য কি করেছি। যে যেই সমস্যা নিয়ে এসেছেন আমি কখনো কাউকে ব্যথিত হয়ে ফেরাই নি। আমি আমার সাধ্যমত পাশে থেকেছি।

কাজী মিজানুর রহমান আরো বলেন, মানুষকে সেবা করার পাশাপাশি জনগণকে সাথে নিয়ে আমি কিছুটা উন্নয়ন করতে পেরেছি। একটি পর্যটন করেছি। ঐতিহ্যবাহী মোহনপুর লঞ্চঘাটের টোল ফ্রি করে দিয়েছি। হাট বাজার উন্নয়নের কাজ করেছি। সবচেয়ে বড় ব্যাপার হল মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের খোঁজ খবর নিয়েছি সবসময়। এমনটি আশপাশের ইউনিয়নের নেতৃবৃন্দকেও আমি সহায়তা করেছি। বর্তমান প্রধানমন্ত্রী পছন্দ করেন যারা তৃণমূল নেতাকর্মীদের পাশে থাকে। তাই আমি শতভাগ আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মোহনপুর ইউনিয়নে নৌকা প্রতীক দিবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর দিকনির্দেশনা অনুযায়ী উন্নয়ন কাজ বাস্তবায়ন করে মোহনপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে কথা হলে তারা জানান, কাজী মিজানুর রহমান সবসময় আমাদের সুখে দুঃখে পাশে থাকেন। আমরা তৃনমূল নেতৃবৃন্দ তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। তাহলে আমাদের দলের নেতাকর্মী ও ইউনিয়নের আরো বেশি উন্নয়ন হবে। কাজী মিজানুর রহমান চেয়ারম্যান প্রার্থী হিসেবে একজন যোগ্য নেতা। দল তাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে তিনি জয়ী হবেন।

একই রকম খবর