চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইব্রাহিম খান : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেককাটা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে সদর ও পৌর যুবলীগের যৌথ আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা তাঁর সিদ্ধান্তই চ‚ড়ান্ত। দলের উদ্দে কেউ নয়, দল যাকে মনোনয়ন দিবে আমরা তাঁর পক্ষে কাজ করবো। কারন আমারা একটি আদর্শ নিয়ে রাজনীতি করি। আমরা মানুষের জন্য রাজনীতি করি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়বো এই হোক আমাদের শপত।

তিনি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমান একটি স্বপ্ন রেখে এই দেশকে স্বাধীন করেছিলেন। আর জিয়ারউর রহমান এই দেশে যুবকপ্লেক্সের মাধ্যমে যুবসমাজে অপকর্ম করেছে। বঙ্গবনন্ধুর সোনার বাংলা শুধু জননেত্রী শেখ হাসিনা করেছেন। আর বিএনপি এই দেশে দুর্নীতি আর অপকর্ম ছাড়া কিছুই করেনি। আজকে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বিগত ১০ বছরে এই দেশে যা অর্জন হয়েছে, তা আর কার পক্ষেই করা সম্ভব নয়। জননেত্রী শেখ হাসিনার মধ্যে দেশপ্রেম এবং চেতনা রয়েছে বলেই তিনি আজ বাংলাদেশকে এতদুর নিয়ে গেছেন। আজ দেশের মৌলিক চাহিদা পূরণ হচ্ছে। আজকে বাংলাদেশ একটি আত্মনির্ভরশীল দেশ হিসেবে বিশে^ পরিচিত হয়েছে। এত কম সময়ে বাংলাদেশ এগিয়ে গেছে, তা আর কোন দেশের পক্ষে সম্ভব নয়। জাতিসংর্ঘে আজকে বড় বড় নেতারা জননেত্রী শেখ হাসিনাকে আবরো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। বাংলাদেশের উন্নতি এবং সকল অপশক্তিকে রুখে দিতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি মো. ইউসুফ গাজী, সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস। পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জন্টু দাস, সদস্য আব্দুল হান্নান সবুজ, জেলা যুবলীক নেতা হারুনুর রশিদ হাওলাদার, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সফিকুর রহমান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান সামনু, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু, নুর মোহাম্মদ এনার, আশাদুজ্জামান সুমন, সদর উপজেলা যুবলীগের সদস্য অ্যাড. মনির হোসেন ঢালী, জাহঙ্গীর কবির কিশর, আবুল হাসনাথ নয়ন, সেলিম মাল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র র্কোকান থেকে তেওয়াত করেন সদর উপজেলা যুবলীগের সদস্য ফারকু হোসেন বেপারী।

একই রকম খবর

Leave a Comment