রামপুরে ডা. দীপু মনির ব্যাপক গণসংযোগ

স্টাফ রিপোটার : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি নির্বাচনী প্রচার প্রচারনা ও গনসংযোগ করেছেন।

রবিবার দুপুর ১২টায় থেকে দিনবর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও উঠান বৈঠক করেন।

এ সময় তিনি বলেন আমি আপনাদের জন্য কাজ করতে চাই, মানুষের কল্যানে কাজ করে যেতে চাই, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবার ও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুরেরর উন্নয়ন অব্যাহত রাখতে সহযোগীতা করুন। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলে আমি এমপি হয়েছি, চাঁদপুরে উন্নয়ন করতে চেষ্ঠা করেছি, আপনাদের ভোটের মর্যাদা রক্ষা করেছি। চাঁদপুরের ব্যাপক হারে স্কুল কলেজ মাদ্রাসা নির্মান করা হয়েছে। আপনাদের সন্তানদের জানুয়ারি মাসের ১ তারিখে বিনামূল্যে বই দিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার। এ সরকারের আমলেই উন্নয়ন হচ্ছে।
তিনি বলেন চাঁদপুরে আধুনিক নদী বন্ধরের ব্যবস্থা করা হবে, চাঁদপুরে মেডিকেল কলেজ করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুাতের ব্যবস্থা করা হয়েছে। ছাত্র ছাত্রীদের উপবৃত্তির টাকা দেওয়া হচ্ছে।

চাঁদপুরের দীর্ঘদিনের নদী ভাঙ্গন রক্ষা করা হয়েছে। আমি ওয়াদা দিয়ে ওয়াদা রেখেছি, আমার কোন বোন বদনাম নাই। আমার এসব কথা চাঁদপুরের ৪লাখ ৩০ হাজার ভোটারের কাছে পৌছে দিবেন।

তিনি বলেন এ সরকারের আমলে জেলেদের জেলে কার্ড, বয়স্ক ভাতা,বিধবা ভাতা, পুঙ্গ ভাতা, প্রতিবন্ধী ভাতা, মার্তৃত্বকালীন ভাতা দেওয়া হয়েছে।
বিএনপি এতিমের টাকা আত্মসাৎ করেছে, তাদেরকে ভোট দেওয়া থেকে বিরত থাকতে হবে। ভোট একটি মূল্যবান জিনিস, যে দেশের উন্নয়ন করেছে, তাকে আপনারা ভোট দিবেন। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারো নৌকায় ভোট দিন। আপনারা নৌকার সঙ্গে থাকুন, নৌকা স্বাধীনতার প্রতীক।

এ সময় উপস্থিত ছিলেন জগ্ননাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজী, ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান মোঃ মাহবুবুর পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালাম পাটওয়ারী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জাকির হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক হারুন অর রশিদ হাওলাদার স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক কাঞ্চন পাটওয়ারী, সোহরাব পাটওয়ারী, যুবলীলের সভাপতি আহসান হাবিব পাটওয়ারী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment