রামপুরে সিএনজি চালককে ডেকে নিয়ে হত্যার চেষ্টা ॥ থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পাচবাড়ীয়া মিজি বাড়ীর সিএনজি চালক নজরুল ইসলামকেকে শুক্রবার গভীর রাতে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা চেষ্টা চালান একই এলাকার সাবেক মেম্বার কিলার বাবুল ও তার ছেলে রাজু। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় নজরুল ইসলামের পরিবার একটি অভিযোগ দায়ের করেছে।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আহতের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, আমার ভাই নজরুল প্রতিদিনের মত ঘরেই ছিল, শুক্রবার রাত সারে ১২টার সময় সাবেক মেম্বার কিলার বাবুলের ছেলে রাজু নজরুলের ঘরে এসে তার বাবা ডাকছে বলে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়।

কিছু দুরেই বাবুল অপেক্ষা করছিল। তখন আমার ভাই নজরুল যাওয়ার সাথে সাথেই কিছু না বুঝার আগেই তাকে তার হাতে থাকা টছ লাইট দিয়ে আঘাত করে। তখন সে তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পরে যায় সেই অবস্থায়ই দেশীয় অস্ত্র দ্বারা তাকে হত্যার উদ্যেশে ছুরিকাঘাত করে। সেই মুহূর্তে এলাকার এক ব্যাক্তি টছলাইট জ্বালিয়ে ঘটনাস্থলের কাছেই মাছ শিকার করতে থাকে, তিনি তখন আহত নজরুলের ডাক চিৎকারে ঘটনাস্থলে এগিযে আসলে সন্ত্রানীরা পালিয়ে যায়।

তখন সেই ব্যাক্তি আমাদের কে ঘটনাটি মোবাইলে জানালে আমরা সাথে সাখে ঘটনাস্থলে ছুটে গিয়ে আমার ভাই নজরুলকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করি। বর্তমানে আমার ভাই নজরুলের অবস্থা খুবই আশংকাজনক বলে চিকিৎসক ঢাকায় রেফার করেছে।

আহত নজরুলের ভাই জাহাঙ্গীর আলম আরো জানান, এই সাবেক মেম্বার একটি হত্যা মামলার আসামী,তার নামে বহু মামলা রয়েছে,সে এলাকার সকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত,পূর্ব সত্রুুতার জের ধরে এর পূর্বে ও একবার তারা আমার পিতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছিল। বর্তমানে তার এবং তার ছেলে রাজুর অত্যাচারে আমরা এলাকাবাসী অতিষ্ট।

এ ঘটনার বিষয়ে রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটোয়ারীর সাথে আলাপকালে তিনি জানান, আমি ঘটনাটি শুনতে পেরেছি এবং তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনাটি যে ঘটিয়েছে সে যেই হোক সে আইনের ঊর্ধ্বে নয়। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হউক। আমি ও এর সঠিক বিচার কামনা করছি। আহত সিএনজি চালক নজরুলের বড় ভাই জাহাঙ্গীর বলেন, যারা আমার ভাইকে হত্যার উদ্দ্যেশে এ ঘটনাটি ঘটিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান,নজরুলের পরিবার অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একই রকম খবর