রেদওয়ান খান বোরহানের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ৩ (সদর ও হাইমচর) দলীয় নেতাকর্মীদের সাথে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও কুশল বিনিময় এবং আত্মীয় স্বজন এবং পিতা-মাতার কবর জিয়ারত করেন কেন্দ্রীয় মৎসজীবীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, জেলা মৎসজীবিলীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মোঃ রেদওয়ান খান বোরহান ।

তিনি ২৩ শে জুলাই শুক্রবার দিনব্যাপী চাঁদপুর শহরের কালীবাড়ী, পুরান বাজার এলাকা, চাঁন্দ্রা চৌরাস্তা, হাইমচর উপজেলার আলগী বাজার, হাওলাদার বাজার, হাইমচর বাজার, চড়পোড়া মূখী বাজারে নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারন মানুষের সাথে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এছাড়াও তিনি পবিত্র ঈদুল আযহার আগের দিন ২০ জুলাই চাঁদপুর সদর ও হাইমচরে ২ হাজার নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেন। করোনা ভাইরাসের শুরু থেকে এই পযর্ন্ত অসহায় ও দলীয় নেতাকর্মীদের মাঝে এই নিয়ে মোট ১১ হাজার ত্রান সামগ্রী বিতরন করেন।

ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময়কালে আওয়ামীলীগের অসুস্থ নেতাকর্মীদের খোঁজ খবর নেন এবং চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদানি করেন।

তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় কালে বক্তব্য বলেন ঈদুল আযহা হচ্ছে ভোগেই সুখ নয় ত্যাগেই সূখ। মুলমানের পিতা ইব্রাহীম (আঃ) তার শিশু পুত্র ঈসমাইল (আঃ) কে কোরবানীর মাধ্যমে আল্লাহর সন্তষ্টি অর্জন করায় পশু কোরবানীকে আল্লাহ তাআলা জায়েজ করেছেন। এজন্য সমস্ত ধর্মের মুসলমানের পশু কোরবানীকে নিজের অন্তরকে সুদ্ধ করে।

তিনি বক্ত্যেবে আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। স্বাধীনতা বিরোধী কিছু কুচক্রীরা জননেত্রী শেখ হাসিনার এ উন্নয়ন বিগত দিনেও মেনে নেন নি। আগামীতেও ষড়যন্ত্রকারীরা মেনে নিবেন না। তাই সকল নেতা-কর্মীকে সজাগ থাকতে হবে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশে অনুপ্রানিত হয়ে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য ঝুকি নিয়েছেন, বলেই সারা বিশ্বের কাছে তিনি প্রশংসনীয় হয়েছেন। কিছু পাওয়ার জন্য আসিনি। জনগনের সেবা করার জন্য এসেছি। তাই সবসময় জনগনের পাশে থাকতে স্বর্ব স্তরের জনগনের সহযোগিতা কামনা করছি।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মিজানুর রহমান, চাঁদপুর সদর উপজেলার ১২নং চাঁন্দা ইউনিয়ন আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোহাম্মদ গাজী, চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

একই রকম খবর