বালিয়ায় রেদওয়ান খান বোরহানের উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী, কেন্দ্রীয় মৎসজীবী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবি লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী, হাইমচর ও সদর আসনের সবচেয়ে জনপ্রিয় মূখ, জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেছেন, সকলে মিলে গড়বো দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

তিনি ৯নং বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ইচলী ছৈয়াল বাড়ীতে নৌকা মার্কার সর্মতনে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বলেন আওয়ামীলীগের নৌকা প্রতিকের বিজয়ের লক্ষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নৌকার বিজয় মানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজয়, শেখ হাসিনার বিজয় মানে দেশ সুরক্ষিত।

এ সময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। শিঘ্রই আমরা উন্নত রাষ্ট্রে পরিণত হবো।

তাই দেশের মানুষ উন্নত বাংলাদেশ গঠনে আবারো প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে দেখতে চাই।

তিনি সকাল শুক্রবার সকাল ১১টায় থেকে চাঁদপুর লঞ্চ ঘাট, মাদ্রাসা রোড, পাল বাজার, কালী বাড়ী মোড়, ওয়ালেস বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীদের এবং সাধারন মানুষদের কাছে গিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরেন এবং নৌকা মার্কার ভোট চেয়ে পথসভা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন। দুপুর ১২টায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শামছল হক মন্টু পাটওয়ারীর কবর জেয়ারত করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান। দুপুর দেড়টায় ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর জামে মসজিদে জুমার নামাজ আদায় ও কুশল এবং শুভেচ্ছা বিনিময় করেন। দুপুর ২টায় হাইমচর উপজেলার ২নং আলগী উঃ ইউনিয়নের ভিঙ্গুলিয়ায় মরহুম সৈয়দ আবু নাছের এর মাজার জিয়ারত এবং উঃ ভিঙ্গুলিয়া মোহাম্মদীয়া নুরানীয়া হাফেজিয়া এতিমখানা মাদ্রাসায় শিক্ষক ও ছাত্রদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। সন্ধায় বাগাদী চৌরাস্তা গনসংযোগ ও ৯নং বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ইচলী ছৈয়াল বাড়ীতে নৌকা মার্কার সর্মতনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। উঠান বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা নুরুল হক ছৈয়াল। বক্তব্য রাখেন ইউপি সদস্য মোক্তার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী ছৈয়াল।

এছাড়াও তিনি চাঁদপুরের ওয়ারলেস বাজার, বাবুরহাট, পূরানবাজার, বহরিয়া বাজার, লক্ষীপুর বাজার, চাঁন্দা চৌরাস্তা, হাইমচর উপজেলার নয়ানী বাজার, ঢেলের বাজার, আলগী বাজার, কাটাখালী বাজার, আখন গো মোড়, মজমপুর কলনী, আমতলী বাজার, কালা চৌকীদার মোড়, জনতা বাজারে নৌকা মার্কার সমর্থনে স্থানীয় ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং চাঁদপুর ও হাইমচরে বিভিন্ন মসজিদ আর্থিক অনুদান প্রদান করেন এবং মসজিদ উন্নয়নের জন্য বিভিন্ন প্রতিশূতি দেন।

গনসংযোগ ও উঠান বৈঠককালে তার সাথে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, চাঁদপুর জেলা যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা, সাধারন সম্পাদক জাকির হোসেন রাজা, শাহ্ মাহমুদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শামসুজ্জামান পাটোয়ারী, হাইমচর উপজেলা মৎসজীবিলীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জল, সাধারন সম্পাদক মুসলিম মিয়া, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মিজান খান, জেলা মহিলালীগের সদস্য সৈয়দ রোকসানা, চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কবির খান, সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হাকিম গাজী সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment