রেদওয়ান খান বোরহানের সুস্থতা কামনায় চাঁদপুরের বিভিন্ন মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুরের অত্যন্ত প্রিয় পরিচিতি মুখ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎস্যজীবি লীগের সভাপতি, সিটি নিয়ন গ্রুপের ব্যাস্থাপনা পরিচালক এবং ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চাঁদপুর ৩ (সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদয়ান খান বোরহানের করোনা ভাইরাসের দ্বিতীয় রিপোট নেগটিভ এসেছে।

গতকাল ২ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় রিপোট নেগটিভ আসার খবরটি নিশ্চিত করেন ঢাকা ডিএন সলিউশন ল্যাবের সিনিয়র টেকনোশিয়ান কর্মকর্তা বায়োজিত হোসেন।

আলহাজ্ব মোঃ রেদয়ান খান বোরহানের করোনা ভাইরাসের দ্বিতীয় রিপোট নেগটিভের সংবাদ পাওয়ায় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবি লীগের নেতাকর্মীরা

চাঁদপুর সদরের লক্ষীপুর ইউনিয়ন, চান্দ্রা ইউনিয়ন, আশিকাটি ইউনিয়ন ও হাইমচর উপজেলার বিভিন্ন মসজিদে পবিত্র জুমার নামাজ শেষে দোয়ার মাধ্যমে বিশেষ শুকরিয়া আদায় করা হয়।

এই ব্যাপারে আলহাজ্ব মোঃ রেদয়ান খান বোরহান একান্ত সাক্ষাতকারে বলেন মহান আল্লাহ্র দরবারে লাখো শুকরিয়া জ্ঞাপন করে বলেন, আলহামদুলিল্লাহ্। পজেটিভ থেকে নেগটিভ এসেছে। আমি আক্রান্ত থাকাকালিন সময় চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মানুষ ও রাজনৈতিক সহযোদ্ধা নেতৃবৃন্দ ,ব্যবসায়ী, ডাক্তার, দেশ বিদেশে যারা আমার খোজঁ খোবর নিয়েছেন এবং বিভিন্ন মসজিদে দোয়া করছেন তাদের প্রতি কৃতজ্ঞাতা ও ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য তিনি গত ২৬ মে জ্বর,কাশি, শ্বাস রোগে আক্রান্ত হলে তিনি ঢাকার বিভিন্ন ডাক্তারে পরামর্শ নেন। সর্ব শেষ ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মাহবুব হোসেন পরামর্শে গত ৮ জুন ঢাকা ডিএন সলিউশন ল্যাবে করোনার ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন।

একদিন পর অথাৎ ৯ ই জুন তার রিপোর্ট পজেটিভ আসে। রিপোর্ট আসার পর থেকে তিনি তার বাড়িতে আইসোলেশনে চলে যান। ২৩ দিন পর গতকাল ২ জুলাই বৃহস্পতিবার তিনি পুনঃ পরীক্ষার জন্য নমুনা প্রদান করলে রাতে সাড়ে ১২টায় তার রিপোর্ট নেগটিভ আসে।

একই রকম খবর