রোগীদের মাঝে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের ভিটামিন ‘সি’ সমৃদ্ধ ফল বিতরণ

গত ৩ জুলাই শুক্রবার বিকেলে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের প্রথম সভা ও কলার হ্যান্ডওভার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে রোটর‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের ২০১৯-২১ বর্ষের সভাপতি এনামুল ইসলাম সাব্বির কলার হ্যান্ডওভার প্রোগ্রামের প্রারম্ভ ঘোষণা করে সকলকে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শাহরিয়ান খান হিমেলকে রোটর‌্যাক্টরদের উদ্দেশ্যে প্রত্যয় পাঠ করতে বলেন।

প্রত্যয় পাঠের পর বিদায়ী সভাপতি ও সেক্রেটারী নবাগত সভাপতি রোঃ দেলোয়ার হোসেন সুমন ও সাধারণ সম্পাদক রোঃ কাজী আজিজুল হাকিমকে কলার ও দায়িত্ব হস্তান্তর করেন।

নবাগত সভাপতি ক্লাবের দায়িত্ব পেয়ে কøাবের নিয়মিত সভা শুরু করার ঘোষণা দিয়ে ক্লাবের নতুন বোর্ড মেম্বার ও ক্লাবের সাবেক সভাপতি রোঃ সাইফুল ইসলাম রনি, রোঃ রেজাউল ইসলাম রকি, রোঃ শাহজালাল লিটন, রোঃ আল-আমিনকে পরিচয় করিয়ে দেন। এরপর সভাপতির আহ্বানে ক্লাব সার্ভিস ডিরেক্টর রোঃ আফজাল কাজী একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেন।

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ৩জন বিজয়ীকে উপস্থিত রোটারিয়ানদের মাধ্যমে পুরস্কার তুলে দেওয়া হয়। তারপর কমিউনিকেশন সার্ভিস ডিরেক্টর রোঃ রাকিব খান জুলাই মাসে দুটি প্রোগ্রাম করার ঘোষণা দেন এবং ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ ইয়াদগীর রুবেল পৃথিবীতে করোনা রোগীর তথ্য দিয়ে করোনায় পৃথিবীতে মারা যাওয়া রোগীদের জন্য ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালনের জন্যে উপস্থিত সকলকে আহ্বান জানান।

সেই সাথে প্রফেসশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ দেলোয়ার হোসেন ও ট্রেজারার রোঃ নাজিম উদ্দিন তাদের নিজ নিজ ঘোষণা দেন। ঘোষণা শেষে সভায় উপস্থিত রোটারিয়ানগণ শুভেচ্ছা বক্তব্যসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

রোটারিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান কাজী শাহাদাত পিএইচএফ, চাঁদপুর রোটারী ক্লাবের বর্তমান সভাপতি নাছির উদ্দিন খান পিএইচএফ, রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার আরএফএসএম, রোটাঃ উজ্জ¦ল হোসাইন আরএফএসএম ও রোটাঃ মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ। রোটারিয়ানদের বক্তব্য শেষে সভাপতি ক্লাব সচিব কাজী আজিজুল হাকিমকে শুভেচ্ছা বক্তব্য দেয়ার জন্য অনুরোধ করেন।

ক্লাবের সেক্রেটারী তার শুভেচ্ছা বক্তব্য দিয়ে সভা শেষে আইসোলেশন বিভাগে মৌসুমি ফল বিতরণের সময় সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানান। এরপর সার্জেন্ট অ্যাট আর্মস নয়ন পোদ্দারকে সার্জেন্ট রিপোর্ট পেশ করার মাধ্যমে সভাপতি তার সভা সমাপ্তি ঘোষণা করেন।

একই রকম খবর