চাঁদপুর ক্লাবে লন-টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ক্লাবে ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্ট-২০১৮ এর উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ক্লাব সদস্য ফারুক মৃধার পৃষ্টপোষকতায় চাঁদপুর ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস টুর্নামেন্ট উপকমিটির সভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, টুর্নামেন্টের পৃষ্টপোষক ফারুক মৃধা, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকোশলী জহিরুল ইসলাম, লন টেনিস উপকমিটির সাধারন সম্পাদক শরীফ মোঃ আশরাফুল হক।

টুর্নামেন্টের খেলোয়াড় শেখ মনির হোসেন বাবুলের পরিচালনায় উপস্থিত ছিলেণ লন টেনিস খেলোয়াড় ও চাঁদপুরের জেল সুপার মাইনুদ্দিন হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাসের বাচ্চু পাটওয়ারী, চাঁদপুর ক্লাব সদস্য মোঃ সুমন , সফিউদিদ্দন আহমেদ, নুুরুল আমিন খান আকাশ, বশির আহমেদ রিপন সহ টুর্নামেন্টে অংশ ণেয়া খেলোয়াড়গন।

টুর্নামেন্টের গ্রুপ এ তে রয়েছে ক্লাবের সহ সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ । গ্রুপ ‘বি’ তে রয়েছে চাঁদপুরের নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ এবং প্রধান নির্বাহী সড়ক ও জনপথ বিভাগ এবং সেলিম আহমেদ ।

টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় অংশ গ্রহন করেন শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটি এবং বশির আহমেদ রিপন ও শেখ সজীব এবং ফারুক মৃধা ও বিএম হারুন জুটি এবং জহিরুল ইসলাম ও সেলিম আহমেদ জুটি।

উদ্ধোধনী অনুষ্ঠানে অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেণ চাঁদপুর ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও ক্লাব সদস্য এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য সহ খেলোয়াড়গন। উদ্ধোধনী খেলার শুরুতে টুর্নামেন্টের পৃষ্টপোষক ফারুক মৃধা প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির সহ সকল খেলোয়াড়দের হাতে খেলার জার্সি তুলে দেন।

একই রকম খবর

Leave a Comment