শফিক ভূইয়ার স্মরণে চাঁদপুর পৌরসভায় মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার আয়োজনে সাবেক চেয়ারম্যান মরহুম শফিকুর রহমান ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ সোমবার বাদ জোহর চাঁদপুর পৌরসভা ভবনের মসজিদে চাঁদপুর পৌরসভার আয়োজনে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে মরহুমের স্মরনে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন,কিছু কিছু মৃত্যুতে মানুষ অনেক মর্মাহত ও শোকাহত হয়। আর সে মৃত্যু হলো একটি হচ্ছে ভালো ব্যাক্তির মৃত্যু অপরটি অকাল মৃত্যু। শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে আমরা দুদিকেই অনেক মর্মাহত এবং শোকাহত হয়েছি।

কারন তিনি যেমনি ব্যক্তি হিসেবে একজন ভালো মানুষ ছিলেন, তেমনি অকাল মৃত্যুবরণ করেছেন। প্রত্যেক জীবকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। তাই আমাদের প্রত্যককে মৃত্যুর কথা স্মরণ রেখে সত্য ও সুন্দরের পথে চলতে হবে।

মরহুম শফিকুর রহমান সাহেব একজন ভালো চেয়ারম্যান এবং একজন সফল ব্যক্তি ছিলেন। তার জানাজায় হাজারো মানুষের উপস্থিতিতেই আমরা সেটা প্রমান পেয়েছি। একজন ভালো ব্যাক্তিকে মানুষ কখনোই সহজে হারাতে চাননা। তার এই অকাল মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।

তিনি আরো বলেন,শফিকুর রহমান ৫ টি বছর পৌরসভার নেতৃত্ব দিয়েছেন। তিনিও পৌরসভার অনেক উন্নয়ন মূলক কাজ করে গেছেন। জনগণের সেবা করে গেছেন। মমরহুম শফিকুর রহমান সহ পূর্বের চেয়ারম্যানগণেদের কাজের ধারাহিকতায় অামিও কাজ করে যাচ্ছি।

সেবার মানসকিতা নিয়েই তিনি অত্যান্ত সুন্দর ও সফলভাবে রাজনীতি করে গেছেন। তার রাজনীতিতে কোন নোংরামী ছিলোনা। তার জীবদ্দশায় আমরা যদি কেউ তার কাছে কোন কষ্ট পেয়ে থাকি তাহলে আমরা তা ক্ষমা করে দিয়ে আল্লাহতাওলার কাছে ওনার রুহের মাগফেরাত কামনায় দোয়া করি। আল্লাহ যেনো তাকে জান্নাতবাসি করেন।

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন , এসময় আরো বক্তব্য রাখেন, পৌর কর্মচারী সংসদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রশিদ সর্দার, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, কাউন্সিলর ডি এম শাহাজাহান, সাবেক কাউন্সিলর ফরিদ আহমেদ বেপারী, কর্মচারী সংসদের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, মরহুমের একমাত্র ছেলে সিতাবুর রহমান জিৎ প্রমুখ । এসময় পৌরসভায় কর্মরত বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পৌরসভা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ জাকির হোসেন।

একই রকম খবর