শাহতলীতে গরু ব্যবসায়ী কুদ্দুস গাজী’র কুলখানি সম্পন্ন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো: জাকির গাজী’র পিতা ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের গাজী বাড়ি নিবাসী প্রবীন গরু ব্যবসায়ী কুদ্দুস গাজী’র কুলখানি উপলক্ষে কবর জিয়ারত, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯জুলাই (মঙ্গলবার) বাদ জোহর মরহুমের নিজ বাড়িতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদের পূর্বে শাহতলী কামিল মাদরাসার সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

অনুষ্ঠানে দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

এসময় দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন, শাহতলী কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মো: কামাল উদ্দিন, আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্যাহ, সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: সফিক কারী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: নজরুল ইসলাম মিজি, ২৯নং উত্তর শাহতলী জোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: কবির হোসেন চৌধুরী, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: জাহাঙ্গীর খান, সেক্রেটারী মো: আব্দুল আজিজ মিজি, বিএনপির নেতা ও মৎস্য ব্যবসায়ী মো: মজিবুর রহমান মজু ,সফিক মাষ্টার , হাজী ওহাব খান বাড়ি মসজিদের ইমাম হাফেজ মো: শহিদ উল্ল্যাহ গাজী, কলেজ অফিস সহায়ক রানা সরকার,হার্ডওয়্যার ব্যবসায়ী মো: সোহাগ গাজী, বালু ব্যবসায়ী মো: জাহাঙ্গীর মিজি,অফিস সহায়ক হযরত আলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন ও শতশত মুসল্লিগণ।

দোয়া ও মিলাদ শুরুর পূর্বে মরহুমের রুহের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য, শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো: জাকির গাজী’র পিতা ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের গাজী বাড়ি নিবাসী প্রবীন গরু ব্যবসায়ী কুদ্দুস গাজী গত ১৬জুলাই সকাল সাড়ে ৭টায় মরহুমের শাহতলীস্থ নিজ বাড়িতে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭০বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বিভিন্ন বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছেন। গত ২জুলাই কুমিল্লা নোভা হাসপাতালে পরীক্ষা নিরীক্ষা করে তার দেহে ক্যান্সারের রোগের ধরা পরে।

একই রকম খবর