শাহতলীতে চুরির ঘটনায় ২লাখ ৭০ হাজার টাকা লুট !

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের মরহুম সিরাজ মিজি বাড়ি নিবাসী খুশিদা বেগমের বসত ঘরে চুরির ঘটনা ঘটেছে ।

তবে এই চুরির ঘটনায় মূলত ২লাখ ৭০ হাজার টাকা চুরি হয়েছে । সেই সাথে ঘরের ভিতর থাকা মালামালও নিয়ে গেছে চোরের দল । স্থানীয় একটি নেশাখোর চক্র এই চুরির সাথে জড়িত বলে অভিযোগ উঠেছে । চোরের চক্রকে ধরতে পুলিশী অভিযান দাবী করেছে এলাকাবাসী ।

জানা গেছে,খুশিদা বেগম একজন অসহায় দিন কাটাচ্ছে এবং চুরির পর থেকে তার কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠেছে । তার জোগানো শেষ সম্ভব ৭০হাজার টাকা ও তার নাতির ২লাখ টাকা ।অর্থাৎ ২লাখ ৭০হাজার টাকা নেওয়ার পর থেকে এলাকার বাসাবাড়ীতে একধরনের আতংক বিরাজ করছে ।

এদিকে চুরির ঘটনায় তিনদিনেও এখনোও চুরির মালামাল ও নগদ ২লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করা সম্ভব হয়নি । পুলিশ কোন ব্যবস্থা নেইনি এখনো । এ ব্যাপারে অসহায় ক্ষতিগ্রস্থ খুশিদা বেগম চাঁদপুর পুলিশ সুপার ও ওসির হস্তক্ষেপ কামনা করেছেন ।

গতকাল ১৭অক্টোবর (রবিবার) দিবাগত রাত বাড়িতে এমন চুরির ঘটনা ঘটে।

খুশিদা বেগমের ভাতিজা আরিফ মিজি দৈনিক চাঁদপুর খবরকে জানান, ঘরের মালিক আমার ফুফি খুশিদা বেগম বেড়াতে যায় এবং ঘর বন্ধ ছিলো । ঘরে কেউ না থাকায় গত ১৭ অক্টোবর রাতে সিদ কেটে কে বা কাহারা এ চুরির ঘটনা ঘটিয়েছে। এ সময় আমাদের ঘরের স্ট্রিল এ আলামারির লক ভেঙ্গে নগদ ২লাখ ৭০হাজার টাকা নিয়ে গেছে।

সে আরো জানায়, ঘরের সকল মালামাল এলোমেলো করে রেখেছে। কে বা কারা চুরি করেছে আমরা এখনো খোঁজ পাইনি। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় জিডিএন্টি দায়ের করার প্রস্তুতি নিচ্ছে খুশিদা বেগম ।

এ ব্যাপারে স্থানীয় শাহতলীর ইউপি মেম্বার সফিক কারী দৈনিক চাঁদপুর খবরকে জানান, শাহতলী গ্রামের মরহুম সিরাজ মিজি বাড়ি নিবাসী খুশিদা বেগমের বসত ঘরে চুরির ঘটনা ঘটেছে । ঘটনাটি দু:খজনক । তার ঘরে থাকা বিপুল পরিমান অর্থ নিয়ে গেছে চোরের চক্র । এ ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছি । তবে আইনী ব্যবস্থা নিতে হবে ।

জানা গেছে,খুশিদা বেগম একবারেই অসহায় । তার জমানো আমানতের টাকা চুরি হওয়ায় সে হতাশ হয়ে পড়েছে । টাকা উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে সে ।

 

একই রকম খবর