শাহতলীতে মরহুম জাহিদুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার প্রাক্তন ছাত্র ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরজ্জামান মুন্সির শ্যালক মরহুম জাহিদুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, দোয়া ও কবর জিয়ারত করা হয়েছে।

গতকাল ২৪জুলাই (শনিবার) বাদ আসর শাহতলী মুন্সিবাড়ি জামে মসজিদে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসা প্রধান মুহাদ্দিস মাওলানা আখতার হোসাইন।

দোয়া ও মিলাদের পূর্বে শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সির নেতৃত্বে মরহহুম জাহিদুল ইসলাম জাহিদের কবর জিয়ারত করা হয়েছে।

এসময় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহতলী কামিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, বাকিলা মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা এ.এফ. এম আমিন উল্ল্যাহ, আরবী প্রভাষক মাওলানা মহিউদ্দিন, সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান, বিআরডিবির সাবেক কর্মকর্তা সলেমান মুন্সি, শাহতলী কামিল মাদরাসার ইবতেদায়ী প্রধান শরীফ মো: মোস্তফা খান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, শাহতলী কামিল মাদরাসার প্রাক্তন ছাত্র আবদুল্লাহ শাকুর, স্ট্রেশন দরগা জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বারী, সমাজসেবক মো: ফজলুল হক মুন্সি, আওয়ামীলীগ নেতা মো: শহিদ মুন্সি, স্বাস্থ্য সহকারি মো: মোস্তফা মুন্সিসহ অন্যান্য মুসল্লীগণ।

একই রকম খবর