শাহতলীতে মোঃ তাজুল ইসলাম মিজির দাফন সম্পন্ন

মো রানা সরকার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়াডের শাহতলী গ্রামের মিজি বাড়ি নিবাসী মরহুম সিরাজুল ইসলাম মিজির ছোট ভাই শ্রমিক মোঃ তাজুল ইসলাম মিজি ইন্তেকাল (ইন্না..রাজিউন ) করেছেন । বৃহস্পতিবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে ।

গত ১৩মার্চ (বুধবার) বিকাল ৩টায় চাঁদপুরের একটি বেসরকারি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ছেলে ও ৩মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৫০বছর।

মরহুম সিরাজুল ইসলাম মিজির ছোট ভাই মরহুম তাজুল ইসলাম মিজির নামাজের জানাজা (১৪মার্চ) বৃহস্পতিবার সকাল ৮টায় শাহতলী জিলানী চিশতী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজের জানাজায় ইমামতি করেন বাকিলা মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এ এফ.এম.আমিন উল্লাহ।

মরহুমের নামাজের জানাজায় অংশগ্রহন করেন শাহতলী কামিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, সহকারি শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী,নুরুল হক মুন্সিসহ ধর্মপ্রান মুসল্লিগণ। জানাজা শেেষ মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে গতকাল দুপুরে শাহতলী মিজি বাড়ীতে মো: তাজুল ইসলাম মিজির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের বাড়ি গিয়ে পরিবারে সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক প্রকাশক ও শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।

এ সময় তিনি পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং সান্তনা দেন । উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ মো:হারুন অর রশিদ ও ৪নং ওয়ার্ড ইউপি মেম্বার সফিক কারী ।

একই রকম খবর

Leave a Comment