শাহতলীতে ৮ম শ্রেনীর ছাত্রীর বাল্য বিয়ে!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী তুহীনার (১২) বাল্য বিয়ের গুরুতর অভিযোগ পাওয়া গেছে ।

উক্ত ছাত্রীর পিতার নাম :জাকির গাজী ,শুক্কুর গাজীর বাড়ী ,শাহতলী চাঁদপুর সদর।বাল্য বিবাহের এই অভিযোগ তোলেন ৪নং ওয়ার্ড (শাহতলী )আওয়ামীলীগের সভাপতি সোহেল কারী ।

গত ২৫ নভেম্বর দৈনিক চাঁদপুর খবর অফিসে ফোন করে তিনি বাল্য বিবাহের এই অভিযোগ তোলেন । অভিযোগ পাওয়ার পর উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে উক্ত ছাত্রীর অভিভাবকের সাথে যোগাযোগ করলে তারা জানান,এখন বিয়ে দিবে না । তিন বছর পর বিয়ে দিবে ।অর্থাৎ অভিভাবক তথ্য গোপন করেন ।

কিন্তু ৪নং ওয়ার্ড (শাহতলী )আওয়ামীলীগের সভাপতি সোহেল কারী গতকাল শুক্রবার সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে জানান , শুক্কুর গাজীর বাড়ী জাকির গাজীর মেয়ে ৮ম শ্রেনীর ছাত্রী তুহীনার গোপনে বিয়ের কাবিন করা হয়েছে ।

শাহতলী তালতলা মসজিদের ইমাম গোলাম রাব্বি বিয়ের কাবিন করেছেন । বিষয়টি চাঁদপুর জেলা প্রশাসক ও সদর ইউএনও’র সুদৃষ্টি কামনা করছি । দ্রুত বাল্য বিবাহের অপরাধে অভিভাবক ও ইমাম গোলাম রাব্বির বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া দাবী করেছে এলাকাবাসী।

 

একই রকম খবর