শাহতলীর মেম্বার পদপ্রার্থী সফিক কারী’র মনোনয়নপত্র দাখিল

চাঁদপুর খবর রিপোর্ট : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের (শাহতলী) বর্তমান জনপ্রিয় মেম্বার মো: সফিক কারী অত্র ওয়ার্ডের মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

১৩ অক্টোবর (বুধবার) দুপর ১টায় চাঁদপুর সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মো: মুকবুল হোসেনের নিকট তিনি এ মনোনয়ন পত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি, শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মো: শহিদুর রহমান মুন্সি।

এসময় এক প্রতিক্রিয়া ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থী বর্তমান মেম্বার মো: সফিক কারী দৈনিক চাঁদপুর খবরকে বলেন, আমি দীর্ঘ ১০বছর অত্র ইউনিয়নসহ ৪নং ওয়ার্ডের জনগণের কল্যানে কাজ করেছি। এ ওয়ার্ডের অসহায় মানুষের সহায়তা করেছি। যেকোন বিপদে যতটুকু পেরেছি সাহায্য করেছি। বিশেষ করে করোনাকালে সরকারিভাবে ও ব্যক্তিগত ভাবে মানুষের সহযোগিতা করেছি,পাশে দাঁড়িয়েছি । আমি এবারও অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হয়েছি। আমি অত্র ইউনিয়ন ও ৪নং ওয়ার্ডের জনগণের কাছে দোয়া চাচ্ছি।

উল্লেখ্য, শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো: সফিক কারী ৪নং ওয়ার্ডের জনগণের কল্যানে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। তিনি দীর্ঘদিন অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি ও ইউনিয়ন পরিষদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন।

একই রকম খবর